সিরিয়ালে দেখা নেই! উপরি ইনকামের জন্য অভিনয় ছেড়ে নাচের তালিম দিচ্ছেন অনুরাগের ছোঁয়ার মিশকা! খরচ কত জানেন?

অল্প বয়সে শোবিজের দুনিয়ায় পা রেখেছিল স্টার জলসার (Star Jalsha) অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) ধারাবাহিকের খলনায়িকা মিশকা সেন ওরফে অভিনেত্রী অহনা দত্ত (Ahona Dutta)। অভিনয়ের জীবনের শুরুটা হয়েছিল নাচ দিয়ে। এক সময়ে অহনা আর তাঁর মা চাঁদনী কেড়ে নিয়েছিলেন ‘ডান্স বাংলা ডান্স’-এর (Dance Bangla Dance) সব লাইমলাইট। সিজন ১১ -র প্রতিযোগী ছিলেন মা ও মেয়ে। নজর কেড়েছিল মা-মেয়ে জুটি।

তারপর মাত্র ১৯ বছরে অভিনয় জগতে পাড়ি দেন অহনা। খলনায়িকা হলেও, নিজের অভিনয় গুণে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন খুব অল্প সময়ে। সূর্য-দীপার মাঝে যতক্ষণ না ‘মিশকা’ আসে ততক্ষণ বাড়ে না টিআরপি। তাই রোজ শ্যুটের চাপও থাকে বেশি। তবুও তার ফাঁকে সময় বের করে নিজের প্রথম ভালোবাসা অর্থাৎ নাচের কাছে ফিরেছেন অহনা।

অহনা সদ্য খুলেছেন একটি নাচের স্কুল। যেখানে তিনি সব বয়সীদের নাচ শেখাবেন। সবচেয়ে বড় কথা নিজে শেখাবেন। এক সময়ের ডান্স বাংলা ডান্সের সেনসেশন! ভাবচছেন কীভাবে নাচ শেখা যায় অনুরাগের ছোঁয়ার ‘মিশকা’ ওরফে অহনার কাছে? শেখার খরচই বা কত?

বাঘাযতীনের কাছে রংটং স্টুডিওতে নাচ সেখান অহনা। অভিনেত্রীর জানান, এখনই কোনো সহায়কের উপর ভরসা করছেন না অহনা। তিনি বিশ্বাস করেন না মানুষ তার মুখ দেখে আসবে আর অন্য কারোর থেকে নাচ শিখবে। অহনা শনিবার বিকেল চারটে থেকে ছটা ক্লাস রেখেছেন। তিনটের ক্লাসটা ছোট বাচ্চাদের। আর চারটে থেকে ছটার ক্লাসে সব বয়সের জন্য খোলা।

আরও পড়ুনঃ শতদ্রুর ভালোবাসা নিয়ে ছিনিমিনি খেলে পরাগের চাকরি পেতে তার কাছেই ফিরল শিমুল! তীব্র ক্ষোভ নেটিজেনদের

পারিশ্রমিকও বেশি নয়। অহনার বক্তব্য, সেলেব্রিটি বলে ক্লাসের জন্য অনেক টাকা ধার্য করবেন এমনটা নয়। খুব অল্প টাকা ফিস যা সকলের আয়ত্তের মধ্যে। অনেক জায়গায় নাচের ক্লাসে তার থেকেও বেশি পারিশ্রমিক থাকে। শেখানোর সঙ্গে সঙ্গে নিজেও যাতে অনুশীলনের মধ্যে থাকতে পারেন তাই এই উদ্যোগ অভিনেত্রীর।

Back to top button