Uorfi: কখনো হাত দিয়ে উন্মুক্ত ব’ক্ষযুগল ঢাকা আবার কখনো পৃথিবীর সমস্ত রকম বস্তু দিয়ে স্বল্প পোশাকে ছবি তোলা! এবার অশ্লীলতার দায়ে কেস খেলেন উরফি,তাও লজ্জা নেই! মার্কেটে এসেছে নতুন খোলামেলা ছবি

বলিউডের একজন বিতর্কিত এবং সমালোচিত অভিনেত্রী হলেন উরফি জাভেদ। যিনি প্রায় শহিদ আর স্বল্প পোশাকের জন্য সোশ্যাল মিডিয়ায় একাধিক কটাক্ষ এবং সমালোচনার সম্মুখীন হন। তবে সেসব কিছুরই পাত্তা দেন না অভিনেত্রী। মৃতদিন নিজের নানা রকমের অদ্ভুত পোশাকে ধরা দেন সোশ্যাল মিডিয়াতে আর যা আর রীতিমতো ভাইরাল হয়। কখনো তাকে দেখা যায় ব্লেড দিয়ে জামা তৈরি করে পড়তে আবার কখনো দেখা যায় কিছু দড়ি জড়িয়ে রেখেছে নিজের শরীরে।

প্রসঙ্গত বলিউডের জনপ্রিয় রিয়ালিটি শো বিগ বসে তিনি প্রতিযোগী হয়ে এসেছিলেন। সেখানে নিজের প্রভাব সেভাবে না খাটাতে পারলেও পরবর্তীতে নিজের অদ্ভুত সব পোশাকের জন্য সোশ্যাল মিডিয়াতে ভালো জনপ্রিয় হয়েছেন অভিনেত্রী। সংবাদ শিরোনামে থাকার জন্য তিনি সব কিছুই করতে পারেন। কিন্তু এবার তার সেই স্বল্প পোশাকের ছবির জন্যই ঝামেলায় পড়তে হলেও উর্ফিকে।

গত ১১ই অক্টোবর তার নতুন গানের ভিডিও হায় হায় ইয়ে মাজবুরি প্রকাশ্যে এসেছে। যেখানেই থাকে লাল রঙের শাড়ি এবং ব্লাউজের দেখতে পাওয়া গেছে। প্রত্যেক বারের মতোই এবারেও তার পোশাক ছিল খুবই সাহসী। নাভির অনেকটা নীচে কুঁচি শুরু হয়েছে। সরু আঁচল বুকের মাঝখান দিয়ে চলে গিয়েছে। খোলা চুলে বৃষ্টির জলে ভিজে নেচে চলেছেন গানের তালে। আর এই ভিডিয়োর জন্য তাকে পরতে হলো আইনী জটিলতায়।

এই ভিডিওর জন্য উরফির বিরুদ্ধে সোশ্যাল মাধ্যমে অ’শালীন বা যৌ’ন উত্তেজক ছবি বা ভিডিয়ো প্রকাশ করার জন্য বেনামে অভিযোগ করা হয়েছে দিল্লিতে। ২৩ অক্টোবর তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। তবে এখনও পর্যন্ত অভিনেত্রীর তরফ থেকে এই বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি । প্রসঙ্গত ওই ভিডিওটি প্রকাশ্যে আসতেই একের পর এক কটাকে শিকার হতে হয়েছিল অভিনেত্রীকে। নানারকম খারাপ মন্তব্য করা হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। এবার তারপরে এই আইনী পদক্ষেপ নেওয়া হয় অভিনেত্রীর বিরুদ্ধে।

তবে অনেকেই কমেন্ট বক্সে উরফির বিরুদ্ধে কমেন্ট করেছেন যে বেশ হয়েছে এবার এতদিনে শিক্ষা হবে। কিন্তু অধিকাংশ মানুষ বলছেন যে রিভিলিং পোশাক বলতে ঠিক কী বোঝানো হয়েছে?বিকিনিকে সব থেকে রিভিলিং পোশাক বলা যায়, সেখানে অধিকাংশ মিউজিক ভিডিও থেকে ফটোশুট তো বিকিনি পরেই হয় প্রচুর নায়িকার তাদের বিরুদ্ধে তো কোন অভিযোগ করা হয় না। তাহলে হঠাৎ করে উরফির প্রথম মিউজিক ভিডিও বার হওয়ার আগেই এরকম অভিযোগ কেন? অনেকে বলছেন যে বিপক্ষরা চালাকি করে মিউজিক ভিডিও ব্যান করে দিতে চাইছে আবার কিছুজনের ধারণা যাতে হিট হয় সেজন্য উরফি নিজেই কাউকে দিয়ে এই মিথ্যা খবর রটিয়েছেন।

Back to top button