Uorfi Javed: বুক পুরো খোলা, মুখে বড় লাড্ডু! দীপাবলির শুভেচ্ছা জানাতে আগুন সেজে ঝড় তুললেন উরফি জাভেদ! ‘দিওয়ালি নিয়েও নোংরামি’, বিরক্ত নেট দুনিয়া

তার পরনে লম্বা কালো স্কার্ট। তবে শরীরের উপরের অংশ উন্মুক্ত। তাতে একটা সুতোও নেই। ঠিক এভাবেই আমার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন সোশ্যাল মিডিয়া সেন্সেশন উরফি জাভেদ। এই নামটার সঙ্গে পরিচিত নয় এমন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী এখনকার যুগে খুঁজে পাওয়া যাবে না।

উরফি জাভেদ মানেই নতুন নতুন পোশাক নতুন নতুন কীর্তি আর একের পর এক কটাক্ষ এবং সমালোচনা। তবে সেই সমালোচনার ঝড় থামতে না থামতেই আবার নতুন করে বিতর্ক। এই নামটি তবে থেকেই তার সঙ্গে জুড়ে গেছে বিতর্ক। বহু মানুষ বারবার প্রশ্ন করে উরফি জাভেদের পোশাকের রুচি নিয়ে। তবে তাতে তার কোনো পরোয়া নেই।

এবার দীপাবলীর শুভেচ্ছা জানাতে নিজেই আগুন হয়ে ধরা দিলেন সোশ্যাল মিডিয়ায়। শরীরের একটা অংশ জুড়ে বিন্দুমাত্র পোশাক নেই তার। তার উপর ঠোঁটে মিষ্টি লাগিয়ে চেটে চেটে খাচ্ছেন। জিভ দিয়ে লাড্ডু চেটে খেয়ে সোজা তাকালেন ক্যামেরার দিকে। এমনই একটি ভিডিও এবার শেয়ার করেছেন উরফি জাভেদ। এই নামটি মানেই যে নিত্য নতুন চমক তার সঙ্গে অভ্যস্ত হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। কিন্তু তাই বলে এমন রূপ তাও আবার উৎসব উপলক্ষে?

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

শরীরের যে অংশে পোশাক নেই সেই অংশটি হাত দিয়ে ঢেকে রেখেছেন তিনি। তার সঙ্গে আছে আলোয় মনোরম পরিবেশ সৃষ্টি হয়েছে। পাশের টেবিলে সাজানো বেশ কিছু প্রদীপ। তবে যিনি নিজেই নিজের সাজে আগুন ধরিয়েছেন সোশ্যাল মিডিয়ায় তার থেকে দৃষ্টি সরিয়ে আর অন্য কিছু দেখতে চাইবে কি নেচে দুনিয়া?

Back to top button