Uorfi Javed: লজ্জা, ঘেন্না সব বিসর্জন দিয়েছে! টাকার জন্য কেউ এতটা নীচে নামতে পারে? অবশেষে নিজের গো’প’নাঙ্গ দেখাতেও বাদ রাখলো না সুন্দরী

কন্ট্রোভার্সি এবং উরফি জাভেদ, এই দু’টিকে আর সমার্থক শব্দও বলা যাবে না। উরফি জাভেদ সেসব ছেড়ে ছুড়ে অনেক আগেই এর থেকে বড় হয় গিয়েছে। সব কিছুকে, হ্যাঁ রীতিমতো সব কিছুকে ধরে ধরে বুড়ো আঙুল দেখাতে পারেন তিনি। তবেই না শুধুমাত্র সোশ্যাল মিডিয়া ও টিভি থেকেই তাঁর আয় বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীর সমান হয়।

কিন্তু আয়ের অঙ্কই কি সব হিসেব ঠিক করে দেয়? শুধুমাত্র আয়ের জন্যই কি মানুষ নিজেকে এতটা নিচে নিয়ে যেতে পারে? এরকমই হাজার একটা প্রশ্ন নেট নাগরিকদের মনে ঘুরে বেড়াচ্ছে। আসলে এর পিছনে নেট নাগরিকরা কতটা দায়ী জানা নেই। কিন্তু সম্প্রতি উরফি জাভেদের একটি ভিডিও বেশ ভাবাচ্ছে এই বিষয়ে।

আসলে ভুলে গেলে চলবে না, তাঁর নাম উরফি। সে যা করে যেন তাই খবর। জামা পরলেও খবর, না পরলেও খবর। কথায় আছে, নেগেটিভ পাবলিসিটি সবথেকে তীব্র পাবলিসিটি। উরফি এই মন্ত্রটি বেশ ভালো করে বুঝে গিয়েছেন। আর সেকারণেই বলিউডে পা না রেখেও রীতিমতো কড়া টক্কর দিচ্ছেন একাধিক অভিনেত্রীকে।

এই সদ্য কেটে যাওয়া ভ্যালেন্টাইন্স ডে- তেও অবশ্যই তিনি হাজির হয়েছিলেন তাঁর অভিনব ফ্যাশন আইডিয়া নিয়ে। আর তাতেই ধরা দিল একটি “উপ’স” দৃশ্য। ব্যস! এমনিতেই তাঁর ভিডিও ভাইরাল হয়। তবে এবারে শুধু ভাইরাল নয়, বেশ খুঁটিয়ে চর্চাও হচ্ছে।

তাঁর থিম ছিল, লিটল রেড রাইডিং হুড। বাচ্চাদের ফিকশনাল চরিত্র একটু অ্যা’ডাল্ট হয়ে গিয়েছে। তাই সোজা পরে নিয়েছে লাল রঙের বি’কিনি। তাও আবার ট্রা’ন্সপারেন্ট বি’কি’নি। কিন্তু রেড রাইডিং হুডের কেপকে কিন্তু বাদ দেননি উরফি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

ওই কেপ বাতাসে উড়িয়ে নিজের আন্দাজে ক্যাট ওয়াক করার একটা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছাড়েন তিনি। আর ব্যস! তাতেই দেখা যাচ্ছে তাঁর যো’নি ভাঁ’জ। সম্পূর্ণ শরী’র তো উন্মু’ক্তই, এমনকী নি’ত’ম্বও। তবে বাদ গেল না যো’নি ভাঁ’জও! তবে এসব থরেই কেয়ার উরফির। সে তো আছে একদম নিজের চালেই, নিজের মতো করেই।

Back to top button