Model Turned Actress: পরনে বি’কি’নি তার মধ্যে ফুটে উঠলো স্ত’ন! মডেলিং দুনিয়ায় ঝড় তুলে এবার বলিউডে কলকাতার এই হ’ট কন্যা

এমটিভির ডেটিং ইন দা ডার্ক শো থেকে উঠে এসেছেন এই কন্যা। তিনি বাঙালি এবং কলকাতার মেয়ে। দেখতে যেমন সুন্দর তেমন সুন্দর প্রতিভা। নাম পূর্বাশা দাস। ওই অনুষ্ঠানে নোরা ফতেহির মত এংকর থাকো সত্ত্বেও আলাদা করে দর্শকদের চোখে পড়েছিলেন পূর্বাশা দাস।

তবে এখন কলকাতায় থাকলেও তিনি আসলে বাণিজ্য নগরী মুম্বইয়ের মেয়ে। আধুনিক এবং সুন্দরী এমন মেয়ে আজকাল খুব বেশি পাওয়া যায় না। মডেলিং দুনিয়ায় প্রশ্নাতীত সাফল্য অর্জন করে তিনি সহজেই এন্ট্রি পেয়ে গেলেন বড় বড় ব্র্যান্ডের সঙ্গে কাজে। তার সৌন্দর্য এবং গুণের দৌলতে যে কেউ সহজেই তাকে কাজ দিতে চাইবে।

Bollywood

ভারত এবং ভারতের বাইরেও কাজ করছেন পূর্বাশা। স্কুলজীবনে তিনি প্রচুর নাটক করেছেন এবং এই কারণেই ক্যামেরা সম্পর্কে ওয়াকিবহাল। ২০২১ সালে বেশ কিছু সম্মানীয় কাজে দেখা গিয়েছে এই মডেলকে।

তবে এবার আর শুধু মডেলিং নয়, বলিউডে এন্ট্রি নিচ্ছেন তিনি। আসলে ছোট চোখে থাকে বড় স্বপ্ন। মুম্বইয়ের মডেলিং দুনিয়া জয় করে তিনি এবার জয় করতে চলেছেন অভিনয় দুনিয়া। এই শহরে রোজ প্রচুর মানুষ আসে চোখে লক্ষ লক্ষ স্বপ্ন নিয়ে। কারুর স্বপ্ন সত্যি হয় আর কেউ ব্যর্থ হয়। পূর্বাশা একেবারেই হিট এইদিক দিয়ে।

Bollywood

সম্প্রতি তার নানা বো’ল্ড লুক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বি’কিনি থেকে নানা পোশাকে তিনি স্বচ্ছন্দ এবং সেগুলো মেলে ধরতে দ্বিধা বোধ করেন না।

Back to top button