Actress Uncomfortable: ভেতরে নেই অন্ত’র্বা’স, স্ত’নবৃ’ন্ত আটকে রয়েছে জ্যাকেটে! শ’রীরী আবেদনে সাড়া জাগানো নায়িকার এ কী হাল 

শ্যামলা ত্বকে সাদা পোশাক পরে কোনো সুন্দরী মেয়ে সামনে এলে এমনিতেই মুগ্ধ হয়ে যায় ছেলেরা। কিন্তু তিনি যে আরো বেশি দীপ্তিময়ী। তাই তাকে দেখেই ছেলেদের হার্টবিট থমকে যাওয়ার মত অবস্থা হয়।

নাম বললেই থমকে যাবে আপনারও হার্টবিট। পুরুষদের হৃদয় জুড়ে রয়েছেন এই সুন্দরী নায়িকা। পেশায় তিনি বলিউড নায়িকা হলেও গোটা ভারত তাকে চেনেন এক নামে। তিনি হলেন পুনম পান্ডে। এই একটা নাম ছেলেদের রাতের ঘুম উড়িয়ে দিতে যথেষ্ট।

এবার সম্প্রতি এক পুরস্কার অনুষ্ঠানে সম্পূর্ণ অন্য রূপে চমকে দিলেন ‘নাশা’-র এই সে’ক্সী নায়িকা। সাদা কোট, সাদা প্যান্ট পর্যন্ত সব ঠিক ছিল কিন্তু তার উপরে এ কী অবস্থা? ভেতরে নেই অন্ত’র্বা’স আর তার স্ত’নবৃ’ন্ত আটকে রয়েছে একটা জ্যাকেটে। স্ত’নের কিছুটা অংশ একেবারে স্পষ্টভাবে বেরিয়ে রয়েছে। কোনরকমে এক হাত দিয়ে সেই জ্যাকেট চেপে ধরে রয়েছেন নায়িকা। একটু এদিক হলেই যে বিপদ হয়ে যাবে। স্ত’ন’খাঁ’জে সাজানো পুনমের গলার অলঙ্কার।

এর থেকেও সা’হসীভাবে তিনি এসেছেন বারবার সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এই প্রথম তাকে একটু অস্বস্তিতে এবং চিন্তায় থাকতে দেখা গেল। কারণ তিনি জানেন যে পোশাক তিনি পরে রয়েছেন সেটা হঠাৎ করে বে’আ’ব্রু হয়ে গেলে মান-সম্মানে আঘাত লাগবে তার। তার উপরে চারিদিক থেকে তাকে ছেকে রয়েছে হাজার হাজার ক্যামেরা। এই ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যেতেই সকলের দৃষ্টি আকর্ষণ করেছে নায়িকার অবস্থা। তার এক্সপ্রেশন থেকে সকলেই স্পষ্টভাবে বলছে যে তিনি খুব চিন্তায় রয়েছেন নিজের পোশাক নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

অবশ্য এমনটা নয় যে বরাবর নিজের শ’রীর ঢেকে থাকেন। বরং তিনি এসব বিষয় নিয়ে একটু বেশি খো’লা’মে’লা অন্যান্য বলিউড এবং সা’হসী নায়িকাদের তুলনায়। পর্দায় হোক বা ইনস্টাগ্রাম প্রোফাইলে—তার উ’ষ্ণ শ’রীরের আবেদন যে কোন বয়সের মানুষের ঘুম উড়িয়ে দিতে বাধ্য। তবে এবার একটু বেশি সচেতন হয়েছেন পুনম।

Back to top button