হট প্যান্ট পরে স্পোর্টস বাইকে চড়া মেকআপ করে খাবার ডেলিভারি! Zomato গার্লকে দেখে বিষম খেল নেটপাড়া

বর্তমানে সবাই চায় ভাইরাল (Viral ) হতে। আসলে ভাইরাল হলে তবেই না মিলবে জনপ্রিয়তা।‌ আর তাই নিত্যদিন ভাইরাল হ‌ওয়ার লোভে বিভিন্ন ঘটনা ঘটিয়ে চলেন কিছু মানুষ। আর একবার ভাইরাল হয়ে যেতে পারলেই সেলিব্রিটির তকমা জুটে যাবে কপালে। বাংলায় এরকম অনেক সেলিব্রেটি আমরা দেখেছি। রানু মন্ডল থেকে কাঁচা বাদাম কাকু থেকে নন্দিনী দিদি।

আর এবার সেই সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়েছে আরও একটি ঘটনার ভিডিও। আসলে সোশ্যাল মিডিয়া এমন একটি মাধ্যম যেখানে বিভিন্ন ধরনের ঘটনা, বিভিন্ন মুহূর্তের ছবি ভেসে ওঠে।‌ আর এবার সেখানেই এক জোম্যাটো ডেলিভারি গার্লের ভিডিও চরম রকম ভাবে ভাইরাল হয়েছে। উল্লেখ্য এর আগেও বিভিন্ন সময় বিভিন্ন খাবার ডেলিভারি করা সংস্থার মেয়েরা সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়েছেন। কখনও নিজের ছোট বাচ্চাকে কোলে নিয়ে খাবার ডেলিভারি করার জন্য ভাইরাল হয়েছেন। কখনও উচ্চ শিক্ষিত হয়ে এই পেশাকে বেছে নেওয়ার জন্য ভাইরাল হয়েছেন।

তবে এবার সম্পূর্ণ একটি অন্য কারণে ভাইরাল হলেন জোম্যাটোর এক মহিলা খাবার সরাবরাহকারী। বাড়িতে বসে জিনিস পেতে আমাদের কিন্তু ভালোই লাগে। সে খাবার হোক বা জিনিসপত্র। আর আজকাল বাড়ির সদর দরজা পর্যন্ত তা অনায়াসে পৌঁছে যায়। সেটাই অভ্যাসে পরিণত হয়েছে আমাদের। আর নির্দিষ্ট সময়ের মধ্যে ক্রেতাদের হাতে সেই খাবার তুলে দিতে বধ্যপরিকর তারা। আর তাই যেভাবেই হোক নিজের প্রাণের তোয়াক্কা না করেই ভিড় রাস্তায় নিজেদের বাহন ছোটান এই সমস্ত ডেলিভারি কর্মীরা। যাই হয়ে যাক না কেন কোন‌ও পরিস্থিতির সঙ্গেই আপস করা যাবে না। সমস্ত প্রতিকূলতাকে পেরিয়ে ক্রেতাদের দরজায় খাবার পৌঁছে দিতেই হবে তাদের।

আর এই পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে চড়া মেক আপ করে, হট প্যান্ট পরে, স্পোর্টস বাইক চড়ে, খাবার ডেলিভারি করছেন এক Zomato ডেলিভারি গার্ল। এমন গ্ল্যামারাস সেজে স্পোর্টস বাইকে চেপে খাবার ডেলিভারি করার জন্য জন্য সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে উঠেছেন।জোম্যাটোর ব্যাগ পিঠে ওই মেয়েকে দেখে ভিরমি খেতে শুরু করেছেন সবাই। এই ভিডিওটি শেয়ার করেছেন একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী। ভিডিওটি নিয়ে মানুষের প্রতিক্রিয়াও সামনে আসছে। একজন ব্যবহারকারী লিখেছেন, এমন ডেলিভারি গার্ল খাবার নিয়ে আসলে আমি বারবার অর্ডার করব।

Back to top button