Bollywood

Sunny Leone: গভীর বুকের খাঁ’জ, অন্ত’র্বা’সে উপচে পড়ছে যৌ’ব’ন! শীতের পারদ নামতে না নামতেই উ’ষ্ণ’তার পারদ চড়ালেন সানি

তার নামেই বুক ধরফর করে ওঠে ছেলেদের। আর মেয়েদের কাছে তিনি সদা ঈর্ষণীয় এবং লাস্যময়ী। এবার আবার বাঘছাল প্রিন্টের বি’কিনি’তে আগুন ধরালেন।

বুঝতে পারলেন কার কথা বলছি? হ্যাঁ, তিনি সানি লিওনি ছাড়া আর কে হতে পারেন? বেশ কয়েকটি ছবিতে অভিনয় করলেও বলিউডে পছন্দমতো চরিত্রে সুযোগ পান না বলেই আফসোস ছিল প্রাক্তন প’র্ন-তারকা সানির। তবে তাতে কী, নিজের রূপ আর যৌবন দিয়ে তিনি ঘায়েল করেছেন অগণিত ভক্তদের। তাই তো সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

২০১২ সালে পূজা ভট্টের থ্রিলার ‘জিসম ২’ দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ। তার অতীত জীবন মানুষকে ভুলিয়ে দিতেই নতুন পদক্ষেপ নিতে চেয়েছিলেন এই তারকা। যদিও ওই শব্দটা জুড়েই রয়েছে তার জীবনের সঙ্গে। তবু নিজের অভিনয় দক্ষতা জোরে এবং নিজের ব্যক্তিত্ব এ গুণে তিনি আজ বহু মানুষকে ভুলিয়ে দিতে পেরেছেন এবং নিজেকে নতুন করে চেনাতে পেরেছেন সেটা বলা যায়।

এবার আবার ছেলেদের মনে ঝড় তুললেন নিজের নতুন ছবি দিয়ে। সম্প্রীতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অন্ত’র্বা’স পরা ছবি। বাঘছাল প্রিন্টের বি’কি’নি। তার মধ্যে দিয়ে উঁকি মারছে ক্লি’ভে’জ। উরু থেকে পুরোটাই উন্মুক্ত। আর তা দেখে ছেলে-মেয়ে নির্বিশেষে সকলের ধরাশায়ী অবস্থা।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

অর্জুন রামপাল অভিনীত ‘দ্য ব্যাটল অব ভিমা কোরেগাঁও’-এর একটি গানে সানি দেখা দেবেন। সেটা মুক্তি পাবে আগামী বছরে। এবার নায়িকাকে সম্পূর্ণ অন্য রূপে দেখতে আগ্রহী ভক্তরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button