Bollywood

Sonam-Anand: অবশেষে কোল আলো করে সন্তান এলো সোনম কাপুরের ঘরে, দাদু হলেন মিস্টার ইন্ডিয়া অনিল কাপুর

বেশ কয়েকদিন ধরেই আমরা দেখছি বলিউডের অনেক অভিনেত্রী সন্তান সম্ভবা হয়েছেন। এখন অভিনেত্রীরা অনেক বয়সেই মা হচ্ছেন আইভিএফ এর সাহায্যে আবার অনেকে আগে থেকেই ডিম্বাণু সংরক্ষণ করে রেখেছিলেন। তবে আজকে আরেক জনপ্রিয় বলিউড অভিনেত্রী মা হলেন।

সোনম কাপুরের কাছ থেকে সুখবর শোনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন ভক্তরা। এমনিতেই প্রেগনেন্সি ফটোশুটে সোশ্যাল মিডিয়ায় হৈচৈ ফেলে দিয়েছিলেন সোনম কাপুর। তবে ভারতে তিনি থাকেন কম, লন্ডনে আনন্দ আহুজার সঙ্গেই থাকেন তিনি। আজকেই সকাল বেলা তিনি সন্তানের জন্ম দিয়েছেন। তার পিআর টিমের পক্ষ থেকে সেই খবর একটু আগে দেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Sonam Kapoor Ahuja (@sonamkapoor)

আজ পুত্র সন্তানের জন্ম দিয়েছেন সোনম কাপুর অর্থাৎ ইয়ং হ্যান্ডসাম ম্যান অনিল কাপুর এবার দাদু হয়ে গেলেন। সোনম এবং পুত্র সন্তান বর্তমানে সুস্থ আছেন। এখন অভিনয় জগত থেকে কিছুটা বিরতি নেবেন সোনম, যদিও অনেকদিন হয়ে গেল তার নতুন কোন ছবি আমরা দেখতে পাইনি। তবে এখন ছেলেকে একটু বড় করার দিকে লক্ষ্য তার এবং আনন্দের।

খবরটা শোনার পর থেকেই নবজাতকের উদ্দেশ্যে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন বলিউডের নায়ক নায়িকারা‌। করিনা কাপুর খান নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শুভেচ্ছা জানিয়েছেন দুজনকে। দিয়া মির্জা, কৃতি শ্যানন, জ্যাকলিন ফার্নান্ডেজ, অমৃতা অরোরা সহ একাধিক বলিউডের মানুষ তাদেরকে শুভেচ্ছা জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button