Model Viral: কী কান্ড! প্যা’ন্টে’র চে’ন খুলে অ’ন্ত’র্বা’স দেখালেন! গো’প’না’ঙ্গে লেখা বয়স! ঘেমে নেয়ে অস্থির নেটপাড়া

তিনি হট অ্যান্ড বোল্ড। তাঁর হটনেসে ঘেমে নেয়ে স্নান করে যায় লাখো পুরুষ। সোফিয়া আনসারি (Sofia Ansari) নামের এই তরুণী আদতে নাকি সোশ্যাল মিডিয়ায় ইনফ্লুয়েন্সার (social media influencer)। সোফিয়ার শরীরী আবেদন ঘায়েল নেটিজেনরা।

তিনি এতটাই হট যে তাঁর সামনে পিছু হটেছেন উর্ফি জাভেদ‌ও। সোফিয়ার যৌ’ন আবেদন‌ মাখা ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় আগুন ধরিয়ে দেয়। তাঁর শেয়ার করা বেশিরভাগ ছবিতেই খোলামেলা পোশাকে উচ্ছ্বল যৌ’ব’ন ফুটে ওঠে এই ইনফ্লুয়েন্সারের। অভিনয় পেশার সঙ্গে যুক্ত নন তিনি বরং টিকটক করে দারুন খ্যাতি পেয়েছিলেন এই তরুণী।‌ ইনস্টা-ইউটিউব এখন কাঁপাচ্ছেন তিনি। উল্লেখ্য, ইনস্টাগ্রামে সোফিয়ার ফলোয়ার সংখ্যা ১ কোটি ছুঁইছুঁই। বলা যায় উর্ফির থেকে বেশ অনেকটাই এগিয়ে তিনি। ‌‌

আদতে গুজরাতের মেয়ে সোফিয়া। ‌’উড়তা পাঞ্জাব’ ছবির ‘ইক কুড়ি’ গানে নেচে প্রথম নজরে পড়েন এই হট তরুণী। ২০২০ সালে ‘এম এক্স টকাটক’-এর শো’র দৌলতে আর‌ও ব্যাপক পরিচিতি পান তিনি। সম্প্রতি আবারও নিজের কর্মকাণ্ডের জন্য ফের চর্চায় তিনি।

এবার গোপনাঙ্গ উজাড় করে নিজের‌ বয়স সবার সামনে প্রকাশ করলেন তিনি। গোপনাঙ্গে নিজের বয়স তুলে ধরলেন এই সোশ্যাল মিডিয়ায় ইনফ্লুয়েন্সার। অঙ্গে পরা এক ফালি পোশাক ঠেলে বেরিয়ে আসতে চাইছে স্তনযুগল। আর সেই ক্লিভেজের ভাঁজেই লেখা তাঁর বয়স ২৪। ক্রপ টপের সঙ্গে আবার ডেনিমের শর্টস পরেছেন সোফিয়া। কিন্তু সেই শর্টসের চেন খুলে ধূসর রঙা অন্তর্বাসকে বার করে রেখেছেন তিনি। আর ওই ভাবেই ক্যামেরার সঙ্গে নাচছেন। তাঁর এই সমস্ত ভিডিওই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Back to top button