Viral Flowerseller: চোখের সামনে জনপ্রিয় অভিনেত্রী ফুলওয়ালি সেজে ফুল বিক্রি করে বেড়ালেন অথচ কেউ চিনতেই পারলেন না! পরে তার ভিডিও আসতেই মাথা চাপড়াচ্ছেন কলকাতার ভক্তরা

কয়েকদিন আগে একজন ফুল বিক্রেতা মহিলার ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। সেখানে দেখা যাচ্ছিল একজন মহিলা ফুল বিক্রেতা রাস্তায় ঘুরে ঘুরে গোলাপ ফুল বিক্রি করছেন কিন্তু অনেকেই তার কাছ থেকে ফুল কিনলেও অনেকেই তাকে প্রত্যাখ্যান করছেন। আর প্রত্যাখ্যান হওয়ার পরে তার মুখটা ও বিষণ্ণতায় ভরে যাচ্ছিল। এই ভিডিওটায় গত কয়েকদিনে সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

তবে সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পরে অনেকেই সেখানে লাইক কমেন্ট এবং শেয়ার করেছেন কিন্তু কেউ ভাবতেই পারেনি যে এই মহিলা কোন ফুল বিক্রেতা হতে পারেন না। মেকআপের আড়ালে যে অন্য কোন চেহারা থাকতে পারে তা কেউ বুঝেই ওঠেনি। কিন্তু তারপরেই এই ফুল বিক্রেতার আসল পরিচয় প্রকাশে এসেছে নেট মাধ্যমের। আর যা দেখার পরে রীতিমতো অবাক হয়ে গেছে নেটিজেনেরা।

এই মহিলার আসল পরিচয় হলো তিনি একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার এবং একজন মডেল। যাকে ওই ফুল বিক্রেতার থেকে একদমই উল্টো দেখতে। ঐদিন একটি ফটোশুটের জন্যই তিনি এমন সাজে সজ্জিত হয়েছিলেন। মেকআপ এর নিচে তার আসল গায়ের রং একটুও ধরা পড়েনি যার জন্য কেউই ধরতে পারেনি সেই মডেলকে। এই মডেলের নাম অনশা মোহন, সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। ইনস্টাগ্রামে তার তিন লাখের বেশি ফলোয়ার রয়েছে। তার প্রতিটি ভিডিও লক্ষ লক্ষ ভিউস আসে। ইনস্টাগ্রামে তার শেয়ার করা ফটো এবং ভিডিওতে হাজার হাজার লাইক দেন তার অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by ANSHA MOHAN (@ansha_mohan)

কিন্তু এই দিন তার অন্যরূপে কেউই তাকে চিনতে পারেন নি। যারা তার কাছ থেকে ফুল নিতে প্রত্যাখ্যান করেছিল তাদের অনেকেই পরে আফসোস করেছেন আসল সত্যি জেনে। এমন অনেকেই হয়তো ছিল যারা সোশ্যাল মিডিয়ায় তাকে ফলো করেন বা তার ফটো ভিডিও দেখে লাইকও দিয়েছেন তারাও সেদিন তাকে চিনতে পারেন নি। তাই পরে যখন প্রকাশ্যে আসে এবং তিনি নিজেই সেই ভিডিওর ছোট ক্লিপ নিজের ইনস্টাগ্রামে দেন তখন অনেককেই কমেন্ট বক্সে আফসোস করতে দেখা যায়।

 

View this post on Instagram

 

A post shared by ANSHA MOHAN (@ansha_mohan)

Back to top button