Monali Thakur: গোপনে বিয়ে থেকে প্রবাসী বরের সঙ্গে হঠাৎ বিচ্ছেদ! গায়িকা মোনালি ঠাকুরের জীবনের অজানা অধ্যায় হল ফাঁস

সঙ্গীত প্রিয় ভারতীয়দের মধ্যে মোনালি ঠাকুরের (Monali Thakur) নাম জানেন না এমন কাউকে খুঁজে পাওয়া কঠিন। একাধারে তিনি জনপ্রিয় গায়িকা আর অন্যদিকে তিনি অভিনেত্রী। এহেন জনপ্রিয় গায়িকা মোনালি তাঁর জীবনের নানান সময় নানান প্রতিকূলতার মধ্যে দিয়ে গিয়েছেন। সমস্ত যন্ত্রণার অধ্যায় পার করে আজও হাসিমুখে রয়েছেন তিনি। ক্রমে লড়ে চলেছেন নিজের জীবনযুদ্ধে।

একসময় বলিউড ইন্ডাস্ট্রির পলিটিক্সের অভিযোগ তুলেছিলেন গায়িকা। মুম্বাইতে তাঁর সঙ্গে ঘটে চলা নোংরা রাজনীতির অভিযোগ তোলেন তিনি। আর সেই অভিমানেই দেশ ছাড়ার সিদ্ধান্ত নেন মোনালি। ২০১৬ সাল থেকে প্রবাসী প্রেমিক মাইক রিচটের-এর সঙ্গে সম্পর্কে যুক্ত হন বঙ্গতনয়া। সেই বিয়ে পরিণতি পায় বছর কয়েকের মধ্যেই।

monali thakur

জমজমাট অনুষ্ঠানিক বিয়ে নয় ঘনিষ্ঠ বৃত্তে গোপনে প্রেমিক মাইকের সঙ্গে বিয়ে সারেন মোনালি। কিন্তু সেই বিয়ে টেকে না! মোনালি-মাইকের বিবাহিত জীবনে আসে বিচ্ছেদ। ডিভোর্সের পর ফের দেশে ফিরে আসেন মোনালি। এদিকে, বিয়ের পর দীর্ঘ দিন দেশের বাইরে ছিলেন মোনালি। সেই সময় প্রয়াত হন তাঁর বাবা শক্তি ঠাকুর। কোভিড চলায় বাবাকে দেখতে দেশেও ফিরতে পারেন না গায়িকা।

প্রবাসী বরের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর আবারও দেশে ফেরেন মোনালি। ফের শুরু করেন কাজ। বহু ভাঙাগড়ার পরিস্থিতিতেও হার মানেননি গায়িকা। এখন রিয়ালিটি শোয়ের বিচারকের আসনে দেখা যায় তাঁকে। কাজ করছেন টুকটাক। নিজের চেহারাতেও বদল এনেছেন মোনালি। প্লাস্টিক সার্জারি করে চেহারায় বদল এনেছেন গায়িকা।

আরও পড়ুন: ফের সম্পর্কের সমীকরণ বদল! রাণীর সঙ্গে নয়, ইচ্ছে করেই অনিশার সঙ্গে বর্ষবরণের রাত কাটাল দুর্জয়

এহেন চেহারা বদলের কারণে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের মুখেও পড়তে হয় মোনালিকে। যদিও কোনো বাধাতেই হার মানতে রাজি নন তিনি। ব্যক্তিগত জীবনের ঝড়, ঝঞ্ঝা সামলে জীবনের মূল স্রোতে ফিরেছেন বঙ্গতনয়া। তাঁর সুরের মূর্ছনা মাতিয়ে রাখছে শ্রোতাদের। আগামী দিনে আরও নতুন কাজ নিয়ে চমক আসবেন গায়িকা। আর সেটাই আগ্রহ অনুরাগীদের।

Back to top button