Mika Singh: ১২ বছরের মেয়ের সঙ্গে ইচ্ছা করে মিউজিক ভিডিও শুট, অভিনয় করার নাম করে নাবালিকার বুকে,পেটে হাত দিলেন মিকা সিং! দেখে চটল নেটিজেনরা

বর্তমানে বলিউডের একজন জনপ্রিয় গায়ক হল মিকা সিং। কিছুদিন আগে এই জনপ্রিয় গায়কের ধুমধাম করে স্বয়ংবর সবার আয়োজন করেছিলেন একটি চ্যানেলের তরফ থেকে। যেখানে বেশ কিছু তরুণীদের অংশগ্রহণ করতেও দেখা গিয়েছিল। তবে সকল তরুণীদের টেক্কা দিয়ে বেকার মন জয় করতে দেখা গিয়েছিল বাংলার মেয়ে প্রান্তিকা দাসকে। তবে এই শরীর একদম শেষ রাউন্ডে গিয়ে দেখা গিয়েছিল আমি কাহা তার পুরনো প্রেমিকা আকাঙ্ক্ষাকেই বেছে নিয়েছিলেন নিজের জীবন সঙ্গিনী হিসাবে। প্রান্তিকাকে বেছে না নেওয়ার কারণ ছিল সে অনেকটাই ছোট ছিল মিকার থেকে বয়সে।

কিন্তু সম্প্রতি মিকা সিং এর সঙ্গে একটি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার রিভা আরোরাকে একটি মিউজিক ভিডিওতে নাচতে দেখা গেছে। যা দেখে রীতিমতো রেগে গেছেন নেটিজেনরা। ওই ভিডিওতে মিকাকে রিভার সঙ্গে রোমান্স করতে দেখা গেছে যা দেখে একাধিক কটাক্ষ ভেসে এসেছে। তার কারণ রিভার বয়েস মাত্র ১২ বছর এবং উল্টোদিকে মিকার বয়স ৪৫ এর গোড়ায়। দুজনের বয়সের এত ফারাক নিয়ে বারবার ট্রোলিংয়ের মুখে পড়ছে তারা।

riva arora with mika singh
এই গানের ভিডিওতে দেখা যাচ্ছে, একটি চেয়ারে বসে অধৈর্য হয়ে বারবার ঘড়ি দেখছে রিভা। কিছুক্ষণ পরে মিকা তার দিকে হাত বাড়িয়ে দেন এবং তারপর শুরু হয় দুজনে নাচতে শুরু করেন।এই ভিডিওতে রিভা পড়েছিলেন সবুজ রঙের একটা শর্ট ড্রেস এবং মিকা পরেছেন কালো টি শার্টের উপর জ্যাকেট এবং প্যান্ট। তবে মিকার এই গানের ভিডিওতে কিশোরী রিভাকে স্পর্শ করা একেবারেই ভালোভাবে নেন নি অনেকে।

 

View this post on Instagram

 

A post shared by Riva Arora (@rivarora_)

ওই গানের কমেন্টে কেউ লিখছেন, “ওর বয়স মাত্র ১২, আর মিকার বয়স ৪৫, এঁরা শিশুর যৌ’ন হেনস্থায় ইন্ধন যোগাচ্ছেন”। কেউ বলেন, “এই লোকটির থেকে দূরে থাকুন, লোকটি মোটেও ভালো নয়।” অন্য একজন আবার লেখেন, “ওঁকে অন্তত একটু তো বড় হতে দিন, ১২ বছরের একটা মেয়ের কোমরে, পিঠে কীভাবে হাত দিচ্ছেন!”

Back to top button