Bollywood

সলমনের গলায় চুমু খেয়েই বিগ বস থেকে সোজা বলিউডের বিগ বাজেট ছবিতে পা রাখছেন শেহনাজ গিল! প্রথম ছবিতেই নায়ক ভাইজান

বিগ বস সিজন ১৩-তে অংশগ্রহণ করা অন্যতম প্রতিযোগী ছিলেন “পঞ্জাবের ক্যাটরিনা” শেহনাজ গিল। এই রিয়েলিটি শোয়ের মাধ্যমেই শেহনাজ দর্শকদের মধ্যে চাঞ্চল্য ফেলেছিলেন। পাশাপাশি আরও বেশি আলোচনায় উঠে ছিলেন প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে তথাকথিত প্রেমের সম্পর্কে জড়িয়ে।

শেহনাজের মিষ্টি চরিত্র ও স্বভাবের জন্য তাকে বেশ পছন্দ করে ফেলেছিলেন সঞ্চালক সলমন খান নিজেও। তারপর আবার সিদ্ধার্থের মৃত্যুর পর যেভাবে শোকাহত হয়ে পড়েছিলেন শেহনাজ তাতেই বোঝা গেছিল সেটা আর যাই হোক কুমিরের কান্না জয়। তাই তো সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি। আর তাই বিগ বস শেষ হয়ে যাওয়ার পরও সলমনকে জড়িয়ে ধরে ঈদের পার্টি থেকে বেরিয়েছেন শেহনাজ। সেই থেকেই অনুমান করা গেলো দুজনের সম্পর্ক এখন কতটা ঘনিষ্ঠ।

সলমনের আগামী সিনেমা “কভি ঈদ কভি দিওয়ালি”কে ঘিরে সামনে আসছে একের পর এক জল্পনা। এর আগে শোনা গিয়েছে কিছু মতের অমিল হওয়ার কারণে ছবি থেকে নিজের থেকে সরে গিয়েছেন সলমনের ভগ্নিপতি আয়ুশ শর্মা। কিছুদিন আগে এ সিনেমায় ভাইজানের প্রথম লুক সামনে আসার পর উত্তেজনার সৃষ্টি হয়েছিল দর্শক মহলে। এবার সেই ঘনিষ্ঠতার জেরেই বলিউডে পা রাখতে চলেছেন শেহনাজ, এমনটাই সূত্রের খবর।

তবে এটা শেহনাজের প্রথম কাজ নয়। এর আগে তিনি নানা পঞ্জাবি ছবি এবং টেলিভিশনে কাজ করেছেন। তবে বলিউডে এই সিনেমায় অভিনয় করলে এর মাধ্যমেই বলিউডে অভিষেক হবে তাঁর।

জানা গেছে যে একটি মিষ্টি প্রেমের কাহিনী তুলে ধরা হবে ছবিতে। শেহনাজ এবং জাসি সেই কাহিনী ফুটিয়ে তুলবেন পর্দায়। জাসির জায়গাতেই কাজ করার কথা ছিল আয়ুশ শর্মার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button