Bollywood

Sidnaaz Forever: “তুমি সামিল আমার হাসি-কান্নায়”! প্রয়াত সিদ্ধার্থ শুক্লাকে উদ্দেশ্য করে গাইলেন শাহনাজ! এখনো ভুলতে পারেননি প্রাক্তন প্রেমিককে

জন্মিলে মরিতে হবে অমর কে কোথা কবে? সত্যি যে জিনিসের শুরু হয়েছে কালক্রমে তার শেষ একদিন না একদিন হবেই। অনেক সময় বাস্তব মেনে নেওয়া আমাদের পক্ষে কঠিন বা অসহনীয় হয়ে ওঠে তবুও সেই বাস্তবকে পাথেয় করে এগিয়ে চলতে হয় জীবনে।

ঠিক এমনটাই হয়েছে অভিনেত্রী শাহনাজ গিলের ক্ষেত্রে। কখনোই তিনি হয়তো ভাবতে পারেননি জীবনে এমন একটা মোড় আসবে যখন সাফল্য এবং প্রিয় মানুষটা পাশাপাশি থাকবে না। এখন এই অভিনেত্রীর চর্চা গোটা বলিউডে জুড়ে এবং পাশাপাশি সোশ্যাল মিডিয়া তো আছেই। তবু সবসময় জীবনে একটা অভাব অনুভব করেন তিনি।

Watch Habit Song: Sidharth Shukla's Final Music Video Has Shehnaaz Gill  Heartwrenching Emotions
হ্যাঁ, জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ এবং প্রিয় মানুষটাকে সব সময় তিনি মিস করেন। তাঁর সঙ্গে দেখা হয়েছিল জনপ্রিয় রিয়ালিটি শো বিগ বসে। দুজন মিলে হাজার একটা খুনসুটি, মারপিট, ঝগড়াঝাটি করতেন। সেই থেকে দর্শকরা এই জুটির নাম দিয়ে দেয় সিডনাজ। আমরা বলছি সিদ্ধার্থ শুক্লার কথা।

Sidharth Shukla BEATS Asim Riaz Yet Again | Fans Say 'Sidharth Sirf Naam  Nhi Brand Hai' - Filmibeat
তারপরে অনুষ্ঠান শেষ হয়ে গেছে তবুও দর্শকদের মনে চিরস্থায়ী জায়গা করে নিয়েছে এই জুটি। কিন্তু হঠাৎ করেই তাতে ছেদ পড়ল। দুজনের মধ্যে একজন আর এই পৃথিবীতে নেই এবং তিনি হলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। এক রহস্যময় মৃত্যুর পথে হেঁটে গিয়েছেন তিনি।

Shehnaaz-Sidharth new song | [PIC] Shehnaaz Gill looks ravishing in this  new still from Bhula Dunga song featuring Sidharth Shukla
হঠাৎ একদিন বাড়ি থেকে উদ্ধার হল অভিনেতার নিথর দেহ। সেই সময় বিধ্বস্ত হয়ে পড়েছিলেন তথাকথিত প্রেমিকা শাহনাজ গিল। তারপর অনেকটা সময় এগিয়ে গেছে এবং তিনি আস্তে আস্তে স্বাভাবিক জীবনে ফিরে আসছেন। তবে সম্প্রতি আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দুজনের কথা মনে করিয়ে দেয় দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

গানের কথার মধ্যে দিয়ে ফুটে উঠেছে যে প্রয়াত অভিনেতা সবসময়ই এই অভিনেত্রীর মনে হাসি-কান্নায় মিলেমিশে রয়েছেন। ওই গানের লিপ সিঙ্ক করছেন শাহনাজ গিল। “মেনু ইশক তেরা লে ডুবা” সত্যিই যেনো এই অভিনেত্রীর জীবনের মাঝে উঠেছে প্রতিটি কথা। কমেন্ট বক্সে সমবেদনা জানিয়েছেন প্রচুর মানুষ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button