Bollywood

শাশুড়ি শর্মিলা ঠাকুর যদি ছেলেকে বিগড়ে দেন,তাই এতদিন ছোট ছেলেকে ঠাকুমার সাথে দেখাই করাননি করিনা!প্রথমবার জেহকে দেখলেন শর্মিলা! ছবি হল ভাইরাল

বাড়ির সব থেকে ছোট সদস্য। তাই বেশ আদরের। সোশ্যাল মিডিয়ায় হামেশাই পতৌদি পরিবারের নানা অদেখা ছবি ভাইরাল হয়।

এবার ভাইরাল হলো ঠাকুরমা শর্মিলা ঠাকুরের সঙ্গে নাতি জাহাঙ্গীর আলি খানের ছবি। জাহাঙ্গীর শর্মিলার সবথেকে ছোট নাতি। তাকে প্রথমবারের জন্য দেখলেন এই অভিনেত্রী। আনন্দে আপ্লুত তিনি। ঠাকুমার আদর পেয়ে আপ্লুত ছোট্ট জেহও।

সাবা আলি খান নিজের লাইমলাইটে না থাকলেও মাঝেমধ্যে তাঁর পরিবারের নানা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

 

View this post on Instagram

 

A post shared by Saba (@sabapataudi)

এবার শেয়ার করলেন তার ভাইপো এবং মায়ের ছবি। শর্মিলা ঠাকুরের কোলে বসে রয়েছে তাঁর নাতি জাহাঙ্গীর। পতৌদি প্যালেসে রয়েছেন তাঁরা। দাদু ঠাকুমার টান যে একটু আলাদাই হয় সেটাই প্রকাশ করলেন সাবা। ছবি শেয়ার করে লিখেছেন বড়িআম্মা আর জেহ বাবার সম্পর্ক। দাদু ঠাকুমার টান একটু আলাদাই হয়। বাড়ির বাগানে বসে রয়েছেন শর্মিলা ও তাঁর নাতি। দুজনে খেলতে ব্যস্ত ছিলেন আর সেই মুহূর্তের ছবি ক্যামেরাবন্দি করে পোস্ট করেছেন সাবা।

করিনার দুই ছেলের ছবি বরাবর ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। আর এই ছবি দেখে নেটিজেনদের মন ভরে গেছে। সকলেই শুভেচ্ছাবার্তা জানিয়েছে শর্মিলাকে। কেউ কেউ বলছেন এই সম্পর্ক যেন এমনই থাকে। কেউ প্রশংসা করলেন সেই ছবির। আবার অনেকেই কমেন্ট বক্সে শুধু ভালোবাসা পাঠিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Filmy Chutzpah (@filmy_chutzpah)

Leave a Reply

Your email address will not be published.

Back to top button