জেহ আর তৈমুরের অত্যাচারে অতিষ্ঠ! দুই বদমাশ ছেলেকে এবার ‘রাক্ষস’ বললেন করিনা!

সম্প্রতি নিজের দ্বিতীয় সন্তানের জন্মকে কেন্দ্র করে আলোচনায় উঠে আসেন বলিউডের অভিনেত্রী করিনা কপূর খান। এমনিতেই গর্ভাবস্থায় চলাকালীন তিনি যে রীতিমতো কাজ করে গেছেন তা নিয়ে চর্চায় থেকেছেন সোশ্যাল মিডিয়ায়। ফলে তাঁর ব্যক্তিগত এবং কাজের জীবন বরাবর সচল রেখেছেন তিনি। তবে শুধু নায়িকা নন, তাঁর দুই সন্তান তৈমুর এবং জেহ তাদের জন্মের পূর্বেই নানা বিষয়কে কেন্দ্র করে আলোচনায় উঠে আসে। এবার আবার আলোচনায় উঠে এলেন বেবো এবং তাঁর দ্বিতীয় সন্তান জেহ।

মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় সন্তানদের ছবি এবং ভিডিও শেয়ার করেন নায়িকা। এবার আবার নিজেই তাঁর সন্তানদের রাক্ষস বললেন। এমন কী হলো যে একটি মা তাঁর সন্তানদের রাক্ষসের সঙ্গে তুলনা করলেন? সন্তানদের একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে বড়ো ছেলে তৈমুরকে রাক্ষসের সঙ্গে তুলনা করেছেন। আবার তার পাশাপাশি নায়িকা মজা করে বলেছেন যে তিনি তাঁর সন্তানদের দেখিয়ে দেবেন আসল রাক্ষসটা কে। বলা বাহুল্য, সমগ্র বিষয়টিই মজার ছলে করেছেন নায়িকা।

সম্প্রতি মুক্তি পেয়েছে জনপ্রিয় কার্টুন ফ্র্যাঞ্চাইজি ‘হোটেল ট্রানসিলভিনিয়া’র চার নম্বর হরর কমেডি মুভি ‘হোটেল ট্রানসিলভিনিয়া: ট্রান্সফর্মেনিয়া’। সেখানকার একটি মজার ভুতুড়ে ফিল্টার ব্যবহার করে করিনা এই ভিডিও বানিয়েছেন। সেই ফিল্টারে রাক্ষসের মুখের আদলে বদলে গেছে করিনার মুখ। বলাবাহুল্য, করিনা এই ভুতুড়ে কার্টুন মুভির খুব বড় ফ্যান। তাঁর এই কীর্তিতে বেশ অবাক নেটিজেনরা। ছেলেদের দুষ্টুমিতে অতিষ্ঠ করিনা। তাই তাদের জব্দ করতেই কি এমন ফন্দি আঁটেন তিনি?

Back to top button