Bollywood

পুষ্পার ভয়ে ঠকঠক করে কাঁপছেন শাহরুখ খানও!দক্ষিণী বাজার ধরতে নতুন ছবি শাহরুখের পাঠান মুক্তি পাচ্ছে তামিল-তেলেগুতেও,টিজার এল প্রকাশ্যে

বলিউড ধীরে ধীরে ভয় পেতে শুরু করেছে দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রিকে। যেভাবে দক্ষিণ ভারতীয় তারকারা বলিউডকে বলে বলে পিছিয়ে দিচ্ছে তাতে করে চিন্তায় পড়ে গিয়েছেন বলিউডের সিনেমা নির্মাতারা। আল্লু অর্জুন,রশ্মিকা মান্দানা,বিজয় দেবেরাকোন্দা,সামান্থা সহ দক্ষিণের একাধিক অভিনেতা-অভিনেত্রী এখন গোটা ভারতের নয়নের মণি হয়ে উঠেছেন।তাই এবার তাদেরকে টক্কর দিতে বলিউড সিনেমা নির্মাতা নিজেদের সিনেমা শুধুমাত্র হিন্দি নয়, তামিল-তেলেগুতেও প্রকাশ করছেন।

এই যেমন কঙ্গনা রানাউতের ধাকড় সিনেমাটি মুক্তি পাচ্ছে দক্ষিণ ভারতের তিনটি ভাষায়। কারণ কুইন কঙ্গনা রানাওয়াত নিজেও বলিউড সিনেমায় দক্ষিণ ভারতের আগ্রাসন নিয়ে চিন্তিত। তবে কিং খান নিজে যে ভয় পেয়ে যাবেন দক্ষিণ ভারতীয় তারকাদের এই কথা আগে থেকে আঁচ পাওয়া যায়নি।আজ পর্যন্ত এমন অবস্থা আসেনি যে শাহরুখ খানের কোন সিনেমাকে তামিল তেলেগু তে রিলিজ করতে হয়েছে জনপ্রিয়তার জন্য। তবে এবার কিন্তু সে রকমটাই ঘটলো।

কিছুক্ষণ আগেই মুক্তি পেয়েছে শাহরুখের আগামী ছবি এবং বহুচর্চিত পাঠান এর টিজার।এই ছবির জন্য নিজের লুক সম্পূর্ণ পাল্টে ফেলেছেন কিং খান। পাঠানের টিজারে দেখা গেল দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে। দেশমাতৃকা নিয়ে তৈরি এই ছবিতে শাহরুখ খান একদম অন্য ভূমিকায় সামনে আসতে চলেছেন।

কিন্তু কবে মুক্তি পেতে চলেছে এই ছবি? আগামী বছরের 25 শে জানুয়ারি মুক্তি পাবে পাঠান। অর্থাৎ দর্শকদের এখনো এক বছর অপেক্ষা করতে হবে এই সিনেমার জন্য। কিন্তু মজার বিষয় হলো,টিজার এর শেষে দেখা গেল পাঠানো রিলিজ করছে হিন্দি তামিল এবং তেলেগুতে।

অর্থাৎ এর থেকে বোঝা যাচ্ছে কিন্তু নিজেও চিন্তিত নিজের সিনেমার ব্যবসা করা নিয়ে। যেভাবে আল্লু অর্জুন বিজয় দেবেরাকোন্দা বলিউডের অভ্যন্তরে ঢুকে পড়েছেন তা সিংহাসন টলিয়ে দিয়েছে কিং খানেরও। তাইতো বাজার ধরতে এখন তামিল-তেলেগুতেও নিজের সিনেমা রিলিজ করতে হচ্ছে শাহরুখকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button