Jawan: শাহরুখের ‘জ‌ওয়ান’ কাবু করল Google-কে! এখনই জ‌ওয়ান লিখুন, হবে ম্যাজিক

ফাইনালি ‘কিং ইজ ব্যাক!’ আবারও পর্দায় শাহরুখ খান (Shahrukh Khan) ম্যাজিক। রাজকীয় বাদশার ঘর ওয়াপসি।‌ একটা বছরেই দুটো ব্লকবাস্টার সিনেমা। পাঠান (Pathan) সিনেমার মধ্যে দিয়ে হুঙ্কার ছেড়েছিলেন তিনি। আর জওয়ান (Jawan) সিনেমার মধ্যে দিয়ে নিজের সেই আসন নিয়ে গেলেন অভিনেতা। বক্স‌ অফিস কাঁপিয়ে দিয়ে গেলেন তিনি একাই।

তার বুড়ো হাড়ের ভেলকি দেখে রীতিমতো চমকে গেছে তরুণ অভিনেতারাও। আজও তিনিই যে বলিউডের বাদশা তা এক কথায় মেনে নিতে পারে সবাই। এই মুহূর্তে জওয়ান ঝরে কার্যত উথালপাতাল চলছে সিনে পাড়ায়। একদিনেই ৭৫ কোটির বক্স অফিস কালেকশন। আর যা দেখে চক্ষু বিস্ফারিত সিনে বিশেষজ্ঞদের।

রাজকীয় প্রত্যাবর্তনের মধ্যে দিয়ে সমস্ত বিতর্ক, গুঞ্জনকে কোণঠাসা করে দিলেন শাহরুখ খান। নিজের রেকর্ড নিজেই ভাঙলেন অভিনেতা। একটা সময় টানা ফ্লপ হচ্ছিল তার সিনেমা। শাহরুখ শেষ হয়ে গেছেন এমনটাও শুনতে হয়েছিল তাকে। কার্যত নিভে যাওয়ার আগে ফের বিস্ফোরণ। একই সঙ্গে বিস্ফোরণ হল শাহরুখ ভক্তদের‌ মধ্যেও।‌ প্রিয় অভিনেতার প্রতি আবেগের, ভালোবাসার বিস্ফোরণ।

jawan google

জওয়ানের প্রথম দিনের আয় ছাপিয়ে গেল পাঠানকেও। আর এই জ‌ওয়ান জ্বরে কাবু হল গুগল‌ও। যদি একবার সার্চ ইঞ্জিন গুগলে গিয়ে জওয়ান লিখে সার্চ করেন তাহলেই দেখতে পাবেন আপনার স্ক্রিনে ফুটে উঠছে লাল রঙের একটি ‘ওয়াকিটকি’র আইকন। আর তাতে ক্লিক করলেই হচ্ছে জওয়ান ম্যাজিক। স্ক্রিন মুড়ে যাচ্ছে ব্যান্ডেজে। আর নেপথ্য কন্ঠে শোনা যাচ্ছে শাহরুখের কন্ঠ ‘রেডি।’ আর যা দেখে রীতিমতো উচ্ছ্বসিত শাহরুখ ভক্তরা।

Back to top button