Shahrukh-Big B: একটা সময় ছিল মুখ দেখাদেখি বন্ধ, আজ বিগ বি’র জন্মদিনে এমন আবেগঘন পোস্ট করলেন শাহরুখ, দেখে চোখে জল অমিতাভ বচ্চনের

আজ বলিউডের সুপারস্টার অমিতাভ বচ্চনের ৮০ তম জন্মদিন। সকাল থেকেই অভিনয় জগতের সব কিংবদন্তি অভিনেতা অভিনেত্রীরা তাকে শুভেচ্ছা বার্তা দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় সকাল থেকেই শুভেচ্ছা ঝড় ভক্তদের মধ্যেও। তবে এবার বলিউড শাহেনশাকে শুভেচ্ছা জানালেন বলিউডের বাদশা। বলিউডের বাদশা অর্থাৎ বলিউড সুপারস্টার শাহরুখ খান।

তাদের দুজনকে একসঙ্গে বহু ছবিতে অভিনয় করতে দেখা গেছে। এমনকি অমিতাভ বচ্চন খেয়ে নিজের বাবা এবং গুরুর স্থানে বসেন শাহরুখ তা নিজেই সব সময় বলেছেন। শাহরুখকেও নিজের ছেলের মতোই ভালোবাসেন অমিতাভ। তাদের দুজনের সম্পর্ক যে খুবই সুন্দর তা গোটা বলিউড থেকে সকল ভক্তরা ও জানে।

কিন্তু একটা সময় সেটা ছিল না। যারা আজ থেকে বেশ কয়েক বছর আগের কথা মনে করতে পারেন তারা জানেন যে রাজনীতিবিদ অমর সিং এর জন্য শাহরুখ খান এবং অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের মধ্যে সম্পর্ক ভীষণ খারাপ হয়ে গিয়েছিল। এছাড়াও তার আগে যখন অমিতাভ বচ্চনের ক্যারিয়ার হঠাৎ করে একদম পড়ে গিয়েছিল তখন বেশ কিছু ব্র্যান্ডের বিজ্ঞাপন চলে গিয়েছিল শাহরুখ খানের হাতে।সেই নিয়ে একটা ঝামেলা তৈরি হয়।

Amitabh Bachchan and Shah Rukh Khan shoot a conversational video for their film Badla

আবার পরবর্তীকালে কৌন বানেগা ক্রোড়পতিও চলে যায় শাহরুখ খানের হাতে যদিও সেটা সুপারফ্লপ হয়েছিল। এছাড়া এরপর অমিতাভ বচ্চনের সুপারহিট সিনেমা ডনের রিমেক করেন শাহরুখ খান যেটা সুপারহিট হয়েছিল কিন্তু সেখানে খুব সম্ভবত অমিতাভ বচ্চন কে কোন রকম ক্রেডিট দেওয়া হয়নি। ফলে এই নিয়ে একটা ঝামেলা তৈরি হয়। বিশেষ করে জয়া বচ্চন শাহরুখকে একদম সহ্য করতে পারতেন না। কারণ অমর সিংয়ের সঙ্গে জয়া বচ্চনের বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা আমরা সকলেই জানতাম। তবে পরবর্তীকালেই দূরত্ব অনেকটা মিটতে থাকে সময়ের সাথে সাথে এবং অনেকেই বলে থাকেন যে শাহরুখ খানের বন্ধু ঐশ্বর্য রাই বচ্চন যবে থেকে বচ্চন পরিবারের বউ হয়েছেন তবে থেকেই এই দূরত্বটা মিটে গেছে কারণ ঐশ্বর্য দুজনের মাঝখানে দূরত্ব অনেকটা দূর করে দিয়েছেন।

এবার অমিতাভ বচ্চনের জন্মদিনে নিজের ইনস্টাগ্রামে শাহরুখ খান একটি আবেগঘন পোস্ট করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন। আর সেই পোস্ট দেখে দুই অভিনেতার অনুরাগীরা খুবই খুশি হলেন। ভিডিওটিতে তোদের দুজনকে একসাথে বলতে শোনা যাচ্ছে যে ‘এক দুসরেসে করতে হে পেয়ার হাম’ অর্থাৎ আমরা একে অপরকে খুবই ভালোবাসি। আর এই পোস্ট দেখেই বিগবীর অনুরাগীরা শাহরুখের প্রতি মুগ্ধ হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

প্রসঙ্গত সম্প্রতি তাদের দুজনকে দেখা গেছে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে তবে এবার শোনা যাচ্ছে তাদের দুজনকে আবার একসাথে দেখা যেতে চলেছে ‘ডন থ্রি’ ছবিতে। যেখানে, তাদের দুজনের সঙ্গে অভিনয় করবেন অভিনেতা রণবীর সিং।

Back to top button