Bollywood

Ariyan-Shahrukh Khan: ছেলে গাঁ’জা খায়, বাবা তাতেই খুশি! মাদক কাণ্ডে জেল থেকে ছাড়া পেতেই ছেলেকে বলিউডে আনছেন শাহরুখ খান, ‘গাঁ’জা’ খাওয়ার টাকা জোটাতে সাহায্য করছেন?’, প্রশ্ন নেটিজেনদের

এই কিছুদিন আগে পর্যন্ত হুলুস্থুল কাণ্ড। ছেলে জড়িয়েছে মাদক মামলায়। গেছে জেলে। তাই ঘুম ছুটে গেছিল কোটি কোটি হৃদয়ের মালিক শাহরুখ খানের। বলিউডের বাদশা তখন নিরুপায় এবং অসহায় হয়ে শুটিং ছেড়ে দৌড়াদৌড়ি করছিলেন বাড়ি থেকে জেল পর্যন্ত। উদ্দেশ্য একটাই ছেলে আরিয়ানকে যেভাবেই হোক ফিরিয়ে আনা।

মাদক-কাণ্ডে নিষ্কৃতি পাওয়ার পর স্বাভাবিক জীবনে এবং স্বাভাবিক ছন্দে ফিরতে শুরু করেছেন শাহরুখ এবং তাঁর পুত্র আরিয়ান। একদিকে পাঠান ব্যস্ত তাঁর নিজের কাজে অন্যদিকে আরিয়ান ব্যস্ত প্রথম ছবির জন্য কাজ করার অপেক্ষায়।

হ্যাঁ, ঠিকই পড়েছেন। এবার অভিষেক হচ্ছে শাহরুখ-পুত্রর, তাও আবার বলিউডে। আগামী দুই থেকে তিন মাসের মধ্যে সুখবর পেয়ে যাবেন দর্শকরা।

তাহলে কি বাবার মত সুপারস্টার হতে চায় ছেলে? একেবারেই না। আরিয়ানের স্বপ্ন ক্যামেরার পেছনে কাজ করা। বলিউডেই অন্য ভূমিকায় ধরা দেবে সে। তাও আবার একটি ওয়েব সিরিজ নিয়ে আত্মপ্রকাশ করবে আরিয়ান।

কিন্তু তাতে অভিনেতা নয়, লেখক আরিয়ানকে দেখতে পাবো আমরা। টিনসেল টাউনের জন্য স্যাটায়ার লিখছে সে। তরুণ অভিনেতার কর্মজীবন নিয়ে সেই গল্প। তাহলে কি ছেলের গল্পে স্থান পাবেন বাবা? না না, বাস্তব অভিজ্ঞতা থেকে অনুপ্রেরণা এলেও আদতে সেটি কাল্পনিক হতে চলেছে। অভিনেতাদের প্রতি দিনের জীবন, মানসিক চাপ, শৈল্পিক চ্যালেঞ্জ লিপিবদ্ধ হতে চলেছে তাতে।

লেখালেখির জন্য আর বেশি হলে তিন মাস সময় নেবে আরিয়ান, এমনটাই জানা গেছে। ২০২৩ সালে সিরিজটি মুক্তির সম্ভাবনা রয়েছে। কিন্তু আরো বড় ছক্কা হাঁকাতে চায় সে। ভবিষ্যতে পরিচালক হবে শাহরুখ-পুত্র। সদ্য ‘দ্য আর্চিস’ দিয়ে বলিউডে অভিষেক করলো শাহরুখ-কন্যা সুহানা। এবার পালা আরিয়ানের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button