Bollywood

অসুস্থ বাবা দেখে যেতে চেয়েছিলেন মেয়ের বিয়ে, টরন্টোয় গোপনে বিয়ে করে ফেলেন শাহরুখ এবং প্রিয়াঙ্কা! জানুন চমকে ওঠা সত্যি

সম্প্রতি সারোগেসি পদ্ধতির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন বলি নায়িকা এবং দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। নায়িকার এই সিদ্ধান্তের জন্যে যেমন তিনি এখন আলোচনায় উঠে এসেছেন তেমনই এক সময়ে তিনি আলোচনায় ছিলেন বলিউডের বাদশাহ শাহরুখ খানের সঙ্গে তৈরি করা সম্পর্ককে কেন্দ্র করে। কী ছিল সেই সম্পর্ক? তার পরিণতিই বা কী ছিল?

আসলে ২০০৬ সালে ডন সিনেমা করার পর থেকেই রটে যায় যে ঘনিষ্ঠ হয়ে পড়েছেন প্রিয়াঙ্কা এবং শাহরুখ একে অপরের প্রতি। একে অপরকে ভালোবেসে ফেলেছেন তাঁরা। এদিকে তখন শাহরুখ বিবাহিত। কেরিয়ারের শুরুতেই এত বড়ো নায়কের সঙ্গে গসিপে জড়িয়ে পড়ার ফলে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন প্রিয়াঙ্কা। তবে শাহরুখের সঙ্গে কাজ করার আগে থেকেই নাকি তাঁর প্রতি একটা টান অনুভব করতেন প্রিয়াঙ্কা। যদিও সেটা নিয়ে তিনি কখনও বলেননি। আবার শাহরুখও কখনও এই বিষয়ে মুখ খোলেননি। ফারহানের ‘ডন’-এর পর তাঁর সিক্যুয়েলের সেটেই নাকি শাহরুখ এবং প্রিয়ঙ্কা কাছাকাছি এসেছিলেন। তখন ২০১১। ডন ২ ফিল্মের জন্যে তাঁরা একসঙ্গে অনেক সময় কাটিয়েছেন। তবে শ্যুটিংয়ের বাইরেও নাকি তাঁদের দুজনকে একসঙ্গে ঘুরতে দেখা গিয়েছে। আর এই ফিল্মের পরেই নাকি শাহরুখ ইন্ডাস্ট্রির বহু পরিচালক-প্রযোজকদের প্রিয়াঙ্কাকে তাঁদের ফিল্মে নেওয়ার জন্য অনুরোধ করতেন। মন্নত- এও বেশ আনাগোনা ছিল নায়িকার।

এদিকে আবার শোনা যায় যে কানাডার টরন্টোয় গোপনে বিয়েও করে ফেলেছিলেন শাহরুখ এবং প্রিয়াঙ্কা। নায়িকার অসুস্থ বাবা নাকি মেয়ের বিয়ে দেখে যেতে চেয়েছিলেন। তবে সেই খবরের সত্যি-মিথ্যে এখনও প্রমাণিত হয়নি। যাই হোক না কেন গুজন ছড়ানোর পর থেকেই দূরত্ব বজায় রেখেই চলেছেন দুই তারকা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button