Connect with us

Bollywood

লকডাউনে একবছর ধরে কোনো সিনেমা রিলিজ নেই, তবে কি কর্মহীন হয়ে পড়লেন ‘বুড়ো’ শাহরুখ খান?

Published

on

তিনি বলিউডের বাদশা, শাহরুখ খান, একযুগ ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। কিন্তু দীর্ঘদিন ধরেই তার সিনেমার কোনো খবর নেই। কোনো নতুন ছবি মুক্তি পাওয়ারও খবর আসছে না।

ভক্তরা স্বাভাবিক ভাবেই চিন্তিত। তার শেষ সিনেমা ‘জিরো’ মুক্তি পাওয়ার পর থেকেই তাকে আপাতত আর পর্দায় কিংবা শ্যুটিং ফ্লোরে দেখা যাচ্ছে না।তবে কি নতুন কোনো কাজ আসছে না বলিউডের কিং খানের কাছে? কেন তিনি কর্মহীন টানা এক বছর?

ভক্তদের এরকমই প্রশ্নের মুখে পড়লেন শাহরুখ খান।কিন্তু এই সব প্রশ্নের উত্তরে বরাবরই শাহরুখ রসিকতা করতেই পছন্দ করেন। টুইটে কিং খান লিখলেন “যে কোনও কাজ করে না সে তো….!”। শেষ অংশটা ফাঁকা রাখলেন অর্থাৎ ভক্তদের হাতেই ছেড়ে দিলেন তিনি নিজের মত উত্তর বসিয়ে নেওয়ার জন্য ।

সম্প্রতি ভক্তদের জন্য কিং খান একটি প্রশ্নোত্তর সেশন আয়োজন করেন। কিছুক্ষণের মধ্যেই প্রচুর প্রশ্ন আসতে শুরু করে।সেখানে ভক্তদের কিছু প্রশ্ন নেওয়া হয় এবং তাদের উত্তর দেন শাহরুখ।

এক নেটাগরিক জানতে চেয়েছেন, তাঁর আগামী ছবি নিয়ে কেন এত নীরব এসআরকে?

তার আগামী সিনেমা ‘পাঠান’ সিনেমার শুটিংয়ের কাজ শুরু করেছেন গতকাল। এই ছবিতে আরো দুজন তারকা দীপিকা পাড়ুকোন, জন আব্রাহামকে দেখা যাবে।

যদিও ভক্তের প্রশ্নের উত্তর দিয়েছেন কিং খান। তিনি বলেন সঠিক সময়েই সব কিছু জানা যাবে, লাউডস্পিকারের কাজ ঘোষণা করা , ঠিকই করবে। দর্শকরা জমিয়ে উপভোগ করতে পারবেন ছবি।

ছবি সম্পর্কে কথা বলতে গিয়ে জনের প্রশংসা শোনা গেল কিং খানের গলায়। তিনি আরো বলেন, বর্তমান পরিস্থিতির জন্য অনেক ছবির মুক্তি আটকে আছে। সেগুলো আসুক , তাড়াতাড়ি করে কিছু করতে চান না তিনি।

শাহরুখের এক ভক্ত রাজকুমার হিরানির সাথে কাজ নিয়ে প্রশ্ন করেন। রসিকতার মেজাজে থাকা শাহরুখ উত্তর দেন ‘এখন তাঁকে ফোন করে অনুরোধ জানাতে যাচ্ছিলাম। অসুবিধে নেই। আপনাদের সঙ্গে কথা শেষ হোক। রাজু দেরি করে ঘুমোতে যায়’।

Trending