Bollywood

জিম থেকে বেরোতেই কোমর থেকে খুলে গেল শর্টস! বিপাকে সারা আলি খান

খুব কম বয়সে এবং খুব কম সময়েই বলিউড ইন্ডাস্ট্রিতে এবং অনুরাগীদের জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী সারা আলি খান। এছাড়াও সবসময় কোন না কোন কারণে সোশ্যাল মিডিয়ায় চর্চায় থাকেন সারা। কিন্তু এবার নিজের কাজের জন্য নয়, অন্য কারণে আলোচনায় উঠে আসেন তিনি। নিজের এই পরিস্থিতির জন্যে তিনি লজ্জিত কিন্তু নেটিজেনরা এমন দৃশ্য দেখে অবাক।

সারা আলি খানের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেখান থেকে জিমের বাইরে দেখা হয়েছে। জিম থেকে বেরোনোর সময় সারার এক কীর্তি ভাইরাল হয়ে যায়। নায়িকা এমনটা করতেই পাপারাজ্জি সঙ্গে সঙ্গে সেই ভিডিও ক্যামেরাবন্দি করে নেয়। তারপরেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। সারা জিমের বাইরে গাড়ি থেকে নেমে আসতেই হঠাৎ তাঁর পরনের শর্টসটি কিছুটা নিচে নেমে যায়। পরিস্থিতি বেগতিক দেখে তারপরে ক্যামেরার সামনেই তিনি শর্টস ঠিক করতে শুরু করে দেন। এর পরে অবশ্য তাঁকে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায় এবং সেখান থেকে জিমের ভেতরে চলে যান সারা।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

কিন্তু নায়িকার এই ভিডিও দেখেই নেটিজেনরা তাঁকে ট্রোল করতে শুরু করে দেন। তবে নায়িকা দেখিয়ে দিয়েছেন কীভাবে আত্মবিশ্বাসের সাথে যে কোনো পরিস্থিতির মোকাবেলা করা যায়। শুধু তাই নয়, সেই অবস্থাতেও নায়িকা ঘাবড়ে না গিয়ে ক্যামেরায় পোজ দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button