Koel Mallick: পুজোতে পেট ভরে লুচি আলুর দম, এবার লক্ষ্মী মেয়ের মতো কোয়েল জিমে চলে এলেন পেটের মেদ ঝরাতে! ছবি দেখে বেজায় খুশি ভক্তরা

বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় নায়িকা হলেন কোয়েল মল্লিক। তিনি আক্ষরিক অর্থেই জনপ্রিয় কারণ অফলাইন বা অনলাইন দুই ক্ষেত্রেই তার নামে কোন বদনাম আপনি শুনতে পাবেন না। ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখেন। কখনো দেখবেন না যে বাইরে ঘুরতে গিয়ে সারাক্ষণ স্ট্যাটাস পোস্ট দিয়ে যাচ্ছেন তিনি অথচ চাইলেই প্রতি সপ্তাহে বিদেশ ঘুরে আসতে পারেন সপরিবারে।

আগে বাণিজ্যিক ছবিতে দেখা যেত কিন্তু ধীরে ধীরে এক্সপ্লোর করার কারণে সেমি বাণিজ্যিক ছবি এবং আর্ট ফিল্মেও তাকে দেখা গেছে। এর থেকে বোঝা যায় যে অভিনয় তে কতটা সাবলীল তিনি তাই রঞ্জিত মল্লিকের মেয়ে বলে সুযোগ পেয়েছেন এরকমটা তাকে কেউ কোনদিন সোশ্যাল মিডিয়াতে বলেনি। অবশ্যই বাবা বড় অভিনেতা হওয়ার কারণে তিনি সুযোগ পেয়েছিলেন কিন্তু সেই সুযোগটাকে কাজে লাগিয়ে তিনি এত বছর ধরে ইন্ডাস্ট্রিতে কিন্তু টিকে রয়েছেন। সংবাদমাধ্যমেও কোয়েলকে নিয়ে কোনো রকম নেগেটিভ খবর দেখা যায় না, বলা ভালো তিনি সুযোগ দেন না।


কেউ যদি তার সম্পর্কে কোন রকম নেগেটিভ খবর নিজে থেকেই বানিয়ে প্রকাশ করে তাহলে সকলেই গিয়ে কমেন্ট বক্সে ভালো করে তার ক্লাস নিয়ে নেয়। কিছুদিন আগেই গেছে দুর্গাপুজো আর ভবানীপুরের রঞ্জিত মল্লিকের বাড়ির দুর্গাপূজা সম্পর্কে সকলেই অবগত। সেখানে কোয়েলকে পুজোর চারটে দিন একদম সাধারণ অবতারে দেখা যায় আর ভাই বোনদের সঙ্গে মিলে ভীষণ মজা করেন কোয়েল। পুজোর চারদিন খাওয়া দাওয়ায় একদম ডায়েট মানেন না। যা মন প্রাণ চায় সব কিছু খান কোয়েল মল্লিক।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)


তাই এবার পুজোতে যত লুচি খেয়েছেন এবং মেদ জমিয়েছেন সেগুলো ঝরাতে সকাল সকাল চলে গেছেন জিমে। সেখান থেকে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে খুব কঠিন ওয়ার্ক আউট করছেন তিনি আর ক্যাপশনে লেখা পুজোতে যতগুলো লুচি খেয়েছি তার জন্য যে মেদ জমেছে সেগুলো ঝরাতে এসেছি।বয়স ৪০ হয়েছে কিছুদিন আগে কিন্তু এখনো যেভাবে নিজেকে মেন্টেন করেন এই নায়িকা সেটা দেখলে নবাগতারাও লজ্জা পাবে।

IMG 20221019 WA0010

Back to top button