কুছ দাগ আচ্ছে হ্যায়! পুড়ে গেছে পেট! দাগ না লুকিয়েই র‍্যাম্পে হেঁটে তাক লাগালেন শর্মিলা ঠাকুরের নাতনি!

বিনোদন জগতে বর্তমানে অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী তিনি। বাবার পরিচয়ে নয়, নিজের অভিনয়ের দক্ষতায় তিনি প্রতিষ্টিত করেছেন নিজের নাম। সুশান্ত সিং রাজপুতের বিপরীতে কেদারনাথ সিনেমায় অভিনয়ের মাধ্যমে তিনি পা রাখেন সিনেমার জগতে। তারপর থেকেই কখনও থেমে যাননি তিনি। একের পর এক সিনেমায় অভিনয় করে চমককে দিয়েছেন বলিউডকে। লাভ আজ কাল, সিম্বা, কুলি, জারা হাটকে জারা বাচকে, আত্রঙ্গী রে, মার্ডার মুবারক প্রভৃতি সিনেমায় অভিনয় করেন তাক লাগিয়েছেন অভিনেত্রী সারা আলী খান।

সারার নতুন সিনেমা অ্যায় ওয়াতান মেরে ওয়াতান খুব শীঘ্রই মুক্তি পাবে। সিনেমাটি ১৯৪২ সালের ভারত ছাড়ো আন্দোলনের পটভূমির ওপর নির্ভর করে তৈরি একটি কাল্পনিক কাহিনী। সিনেমাটি পরিচালনা করছেন কানন আইয়ার। এছাড়াও সিনেমাটিতে সারা আলী খান ছাড়াও অভিনয় করেছেন শচীন খেদেকর, অভয় বর্মা, স্পর্শ শ্রীবাস্তব, অ্যালেক্স ও’নীল, আনন্দ তিওয়ারি। এছাড়াও জনপ্রিয় বলি অভিনেতা ইমরান হাশমিও থাকছেন অতিথি তারকা হিসেবে। তবে সিনেমাটি মুক্তি পাবে অ্যামাজন প্রাইমে ভিডিওতে ২১ মার্চ।

Bollywood

সম্প্রতি তাকে দেখা গেছিল ডিসাইনার বরুণ চাক্কিলামের ল্যাকমী ফ্যাশন উইক এক্স এফডিসিআই ২০২৪এর অনুষ্ঠানের মুখ্য আকর্ষণ হিসেবে। অনুষ্ঠানটি হয়েছেন মুম্বাইতে। অনুষ্ঠানে তিনি পড়েছিলেন জমকালো রূপালী রঙের একটি লেহেঙ্গা এবং সঙ্গে ওড়না। সঙ্গে মিল রেখে কানের দুল যা পরিপূর্ণ করছিল তার সৌন্দর্যকে। একটি ভিডিওটি দেখা যায় অভিনেত্রীকে র‌্যাম্পে হাঁটতে। তবে অনুষ্ঠানে যার সকলের দৃষ্টি আকর্ষণ করেছিল সেটি হচ্ছে অভিনেত্রী তার উদরে থাকা পুড়ে যাওয়ার দাগকে লুকোনোও চেষ্টা করেননি একদমই।

তবে তার কাজে খুব খুশি হয়েছেন তার অনুরাগীরা। অনেকেই বলেছেন “তিনি এই কাজটি করে তার সাহসিকতার পরিচয় দিয়েছেন, তার জায়গায় অন্য তারকা হলে এই দাগ লোকানোর চেষ্টা করতেন মেক আপ করে।” জানা গেছে একটি বাষ্প দুর্ঘটনায় পুড়ে যায় তার অ্যাবসের কিছুটা অংশ। তবে নিজের শরীরের ক্ষতচিহ্ন দেখাতে একটুও কুণ্ঠা বোধ করেননি অভিনেত্রী। নেটিজেনদের মধ্যে অনেকে বলেছেন “সুন্দর অনেকেই, তবে তিনি সুস্থ, মার্জিত, মর্যাদাপূর্ন চরিত্রযুক্ত।” অনেকে এও বলেছেন “সারা আপনি সত্যি মন থেকে সুন্দর। নিজের ক্ষতকে আপনি ত্রুটি না মনে করে, তাকে আলিঙ্গন করে নিজের সুন্দর্যকে আরও ফুটিয়ে তুলেছেন।”

আরও পড়ুনঃ বাংলার উর্ফি! একগুচ্ছ গোলাপ দিয়ে দেহের ঊর্ধ্বাংশ ঢেকে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে দেবচন্দ্রিমা!

ইনস্টাগ্রামে তার ছবি দেখে অভিনেত্রীর আত্মবিশ্বাসের প্রশংসা করেছেন নেটিজেনরা সকলেই। অনেকেই বলেছেন “সবাই ভাবে লোকে কি বলবে তবে আপনি এরকম না ভেবে নিজেকে সকলকের সামনে বারবার মেলে ধরেছেন আপনার থেকে অনেক কিছুই শেখার আছে।” অভিনেত্রী সাক্ষাৎকারে জানিয়েছেন “আমি খুব নার্ভাস ছিলাম। সিনেমার শুটিং, প্রমোশন সবটাই করছি তার মধ্যে র‌্যাম্প। খুব ভালো লাগলো একদম অন্যরকম অনুভূতি। তবে সকলের ভালো লেগেছে এটা জেনে আরও ভালোলাগলো।”

Back to top button