Bollywood

কাশ্মীর ফাইলস দেখেই সলমন খান ফোন লাগালেন অনুপম খেরকে! কী বললেন ভাইজান?

বর্তমানে সারা দেশে আলোড়ন সৃষ্টি করেছে বিবেক অগ্নিহোত্রী পরিচালিত সিনেমা দা কাশ্মীর ফাইলস। সিনেমার প্রশংসার থেকে শুরু করে সমালোচকরা সকলেই একমত এর বিষয়বস্তু নিয়ে। তবুও সোশ্যাল মিডিয়ায় সিনেমা দেখার পর মতামত নিয়ে বিভাজন সৃষ্টি হয়েছে। কেউ কেউ বলছে এই ছবির পেছনে রয়েছে রাজনৈতিক স্বার্থ।

আবার কেউ বলছে সত্যি কাশ্মীরি পণ্ডিতদের দুর্দশা ফুটিয়ে তোলা হয়েছে পর্দায়। আবার কেউ বলছে চব্বিশের লোকসভা নির্বাচনকে মাথায় রেখেই বিজেপি কায়দা করে এই সিনেমা করিয়েছে। শোনা গেল এবার সিনেমাটি দেখলেন অভিনেতা সলমন খান। কেমন লাগলো ভাইজানের? খোঁজ নিয়েছিলেন অনুপম খের।

আসলে অনুপম খের জানার আগেই সলমন খান নিজেই নাকি নায়ককে ফোন করেছিলেন। এসব তারকাদের কথা বাদ দিলেও বলিউডের বেশিরভাগ তারকারাই সিনেমা নিয়ে কোনো মন্তব্য করেননি।

সে প্রশ্নের উত্তরে অনুপম খের জানিয়েছেন বলিউড আসলে এই ছবি দেখে নিজেই অবাক হয়ে গিয়েছে। শোলে প্রথমে ফ্লপ হয়েছিল হাম আপকে হ্যায় কৌন দেখে বলিউড জানায় এটা তো বিয়ের ভিডিও। তবে কয়েকজন নাকি সিনেমাটি দেখে নিজেই প্রতিক্রিয়া জানিয়েছেন। তাঁদের ভালো লেগেছে সিনেমা। এর মধ্যে অন্যতম হলেন সলমন খান।

এই সিনেমায় ১৯৯০ সালে কাশ্মীরি পন্ডিতদের উপর হওয়া অত্যাচারের কথা বলা হয়েছে। আমির খান সিনেমা দেখে মন্তব্য করেছিলেন অত্যন্ত হৃদয়বিদারক।

কাশ্মীরি পণ্ডিতদের সঙ্গে যা ঘটেছিল তা নিয়েও শোক প্রকাশ করেছেন তিনি। এমনকি কলকাতাতেও চুটিয়ে ব্যবসা করেছে এই সিনেমা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button