Bollywood

সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর পেছনে দেদার টাকা ওড়াচ্ছেন সলমন খান! মাত্র ১ সপ্তাহে খরচ করলেন এত টাকা

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সলমন খান। তবে এই নয় যে তিনি বরাবর সিঙ্গেল। নিজেকে এমনটা দাবি করলেও বহু নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে অভিনেতার। আবার নাম জড়ালো প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে। এবার কী করলেন তিনি?

খবর ভাইজান রিয়া চক্রবর্তীর সঙ্গে একটি চুক্তি করতে চান যার জন্য ইতিমধ্যেই বহু টাকার প্রস্তাব দিয়েছেন তিনি। মাত্র এক সপ্তাহ কাজ করতে হবে নায়িকাকে।

৫ লাখ টাকা পর্যন্ত দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সলমন খান। আসলে নিজের হোস্ট করা শো বিগ বস-এ রিয়াকে এক সপ্তাহের জন্য সঞ্চালনার দায়িত্ব দিতে চেয়েছিলেন ভাইজান। ভাইরাল হয়েছে এই খবরটি।

সুশান্তের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় চরম ভাইরাল হয়েছিলেন এই অভিনেত্রী। সকলের দাবি হত্যা করেছেন তিনিই। ডাইনি অপবাদ দেওয়া হয়েছিল। সেইসঙ্গে মহেশ ভাটের সঙ্গে নায়িকার সম্পর্ক নিয়ে প্রশ্ন শুরু হয়েছিল।

Rhea Chakraborty's lawyer reveals why her exit from Sushant Singh Rajput's  home was 'inevitable' - Hindustan Times

শুধু তাই নয় মাদক মামলায় ভাইয়ের সঙ্গে জেলেও থাকতে হয়েছিল তাঁকে বেশ কয়েক মাস। জেল থেকে ছাড়া পাওয়ার পর সঙ্গে সঙ্গে মিডিয়ার সামনে আসতে চাননি নায়িকা। এরপর আস্তে আস্তে সবকিছু স্বাভাবিক হতে শুরু করে। এখন মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় নানা পোস্ট করেন রিয়া চক্রবর্তী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button