Connect with us

Bollywood

এত্ত রাগ!! নিজের চুল উড়িয়ে দিয়েছিলেন সালমান খান

Published

on

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা সালমান খান। দীর্ঘদিন ধরেই বলিউডে কাজ করছেন। তার অভিনীত সিনেমা মানে এককথায় ব্লকবাস্টার।

তবে শুধুমাত্র অভিনয় না, একাধিকবার নিজের চরা মেজাজের জন্যও সংবাদমাধ্যমের শিরোনামে এসেছেন অভিনেতা। এরকমই একটা সময়ের ঘটনার কথা সংবাদমাধ্যমের আলোচনার বিষয়।

কয়েক বছর আগে তেরে নাম’ সিনেমার প্রস্তাব আসে ভাইজানের কাছে। সূত্রের খবর সেই সময়ে তাঁর ঘনিষ্ঠ সকলেই এই কাজ না করার জন্যই উপদেশ দেন।কিন্তু এসব না কে তোয়াক্কা করে কাজ করার সিদ্ধান্ত নেন অভিনেতা। একই সময়ে আরো একটি সিনেমার অফার পান অভিনেতা। তিনি ভেবেছিলেন একসাথে দুটি কাজ করবেন।কিন্তু বাঁধ সাজলো অন্য জায়গায়।

তেরে নাম ছবির প্রযোজক আবদারে রীতিমত চাপে পড়েন তিনি। সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে তিনি জানান একদিন ছবির প্রযোজক এবং আমার প্রিয় বন্ধু সুনীল মনচন্দ এসে বলল আমাকে সব চুল উড়িয়ে দিতে হবে। তা হলেই নাকি সেই চরিত্রের সঙ্গে একাত্ম হতে পারব। আরও ভালভাবে অভিনয় করতে পারব।”

নিজের চুল নিয়ে রীতিমত ধন্ধে পড়েন তিনি। তাই রাগের চোটে মাথার সব চুল কেটে উড়িয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি।তিনি বললেন, “এক দিন কিছু না ভেবেই রেগে গিয়ে আমি সব চুল উড়িয়ে দিলাম। এর পরেই আমি সুনীলকে ফোন করে জানাই ছবির জন্য আমি রাজি।সবাই আমার এই সিদ্ধান্তের বিরুদ্ধে ছিল। কিন্তু কোনও কারণে আমি এই চরিত্রটা করতে চাইছিলাম।”

যদিও এই রাগ যে তেরে নাম সিনেমায় কোনো প্রভাব পড়েনি তা সিনেমার সাফল্য দেখেই বোঝা যায়। দু-দশক পড়ে আজও একই ভাবে মানুষের কাছে জনপ্রিয় তেরে নাম।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending