Connect with us

Bollywood

Kareena-Saif: বুড়ি হয়ে গেছেন করিনা কাপুর, তাকে আর ভালো লাগেনা সাইফ আলী খানের! এই বলি নায়িকাই তার এখনকার ভাললাগা

Published

on

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটির নাম হল সাইফ আলি খান এবং করিনা কাপুর খান। প্রায়শই নবাব এবং তার বউকে দেখা যায় একসাথে দুই ছেলেকে নিয়ে।তবে ক্যামেরার দিকে ফিরে দুজনের ঔদ্ধত্যপূর্ণ মুখ ভক্তরা অনেক সময় ভালো চোখে নেন না। আর এবার জানা গেল সাইফ আলি খান করিনা কাপুরকে হটেস্ট অভিনেত্রী বলেই মনে করেন না! তিনি যখন নিজের মুখে এই কথা স্বীকার করলেন তখন তার সামনে ছিলেন শাহিদ কাপুর।

সাইফ আলি খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ফ্যান্টম সিনেমার প্রচারে একটি শোয়ে এসেছিলেন সাইফ। ঝলক দিখলাজা সিজন ৮-এর বিচারকের চেয়ারে বসেছিলেন করণ জোহর ও শাহিদ কাপুর। তখন করণ জোহর তাকে ইয়ার্কি মেরে জিজ্ঞাসা করেন যে এই চার বলি অভিনেত্রীর মধ্যে তিনি কাকে সবচেয়ে হটেস্ট বলে মনে করেন?ক্যাটরিনা কাইফ, করিনা কাপুর খান, দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া এবং সোনম কাপুরের নাম নিয়েছিলেন তিনি।

সবাইকে অবাক করে দিয়ে করিনা কাপুরের নাম না নিয়ে তিনি বলে বসে ছিলেন যে যেহেতু ক্যাটরিনা কাইফ সবচেয়ে বেশি প্রফেশনাল সেজন্য তাকেই তিনি হটেস্ট বলে মনে করেন! তার উত্তর শুনে মঞ্চে তখন উপস্থিত সকলেই হেসে ফেলেন।তখন তাকে করণ জোহর আবার জিজ্ঞেস করেন যে তিনি কি করিনা কাপুরকে হটেস্ট মনে করেন না?

সইফ তখন বুঝতে পেরেছিলেন যে তিনি কী বলেছিলেন এবং করণের প্রশ্নের পুনরাবৃত্তি করে তিনি বলতে শুরু করেছিলেন যে তিনি কিছুই শুনতে পাচ্ছেন না! যা দেখে উপস্থিত আবার সকলে মজা পেয়েছিল।অন্যদিকে একই প্রশ্ন শাহিদ কাপুর কে করা হলে তিনি কিন্তু সাইফ আলী খানকে দেখে শিক্ষা নিয়ে নিয়েছিলেন। তিনি সোজা উত্তর দিয়েছিলেন যে তিনি নিজের বউ মীরা রাজপুত কেই সবচেয়ে হটেস্ট বলে মনে করেন আর এর পরে আসবে ক্যাটরিনার নাম। সেই যাত্রায় সাইফ আলী খানের জন্যই বেঁচে গিয়েছিলেন শাহিদ কাপুর।

Trending