Bollywood

বয়সে বুড়ি, সম্পর্কে পিসি তবু শখ কম নয়! নিজের মেয়ের বয়সি ইব্রাহিমের সাথে জুটি বাঁধছেন কাজল

বলিউডের ছোটে নবাব ওরফে অভিনেতা সইফ আলি খান গত কয়েক দশক ধরে ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন। তার এবং অভিনেত্রী অমৃতা সিংয়ের মেয়ে সারা আলি খানও বি টাউনের পরিচিত মুখ হয়ে উঠেছেন মাত্র কয়েক বছর কাজ করেই। বাড়িতে রয়েছেন আরো সুপারস্টার যেমন মা শর্মিলা ঠাকুর, বোন সোহা আলী খান, বউ করিনা কাপুর।

এবার শোনা যাচ্ছে শীঘ্রই ডেবিউ করতে চলেছেন সইফ পুত্র ইব্রাহিম আলি খান। এখন পর্যন্ত বাড়ির এই এক সদস্যই বাকি ছিলেন অভিনয় জগতের অংশ হওয়ার থেকে। এমনিতে ইব্রাহিম বলিউডের অন্যতম জনপ্রিয় স্টারকিডদের মধ্যে একজন। তিনি বাইরে পা রাখলেই ক্যামেরা ছেকে ধরে তাকে।

Ibrahim Ali Khan channels dad Saif Ali Khan as he lip-syncs to his song:  Watch
যদিও এত হ্যান্ডসম একজন পুরুষ অভিনয় জগতে না এলেও তার চর্চা বিন্দুমাত্র কম হয় না। এবার শোনা যাচ্ছে তার ডেবিউ স্রেফ সময়ের অপেক্ষা। বি টাউনের বহু স্টারকিডের মতো ইব্রাহিমও করণ জোহরের হাত ধরেই ইন্ডাস্ট্রিতে প্রবেশ করবেন বলে অনুমান।

এতেও একটি চমক আছে। সইফ পুত্রের প্রথম ছবিতে নায়িকার চরিত্রে ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ খ্যাত অভিনেত্রী। প্রথম কাজেই কাজলের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ইব্রাহিম। ইব্রাহিমের ডেবিউ ছবির নায়িকা নাকি তিনিই। একসময় তাঁর পিতা সইফের নায়িকা হয়েছিলেন। আর বয়সের দিক থেকে কাজল হয়তো ইব্রাহিমের বাবার বয়সী। সম্পর্কের দিক দিয়ে দেখতে গেলে পিসি হবেন কাজল।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button