আবার বিয়ে! ব্যাংককের রাস্তায় মঙ্গলসূত্র গলায় এই নায়কের বাহুডোরে শ্রীলেখা! তারপর…

রঙিন রাত। চারদিকে নিয়ন আলোর ছড়াছড়ি। সাদা শিফন শাড়িতে হোটেল থেকে বেরিয়ে এলেন শ্রীলেখা মিত্র (Shreelekha Mitra)। তাঁর গলায় আবার মঙ্গলসূত্র। সঙ্গে বলিউডের অভিনেতা সইফ আলী খান ( Saif Ali Khan)। নবারের মুখে লেগে মিষ্টি হাসি। দুজনেই ডুবে মহোময় শহরের মহমোয়ী রাতে। ব্যাংককে কী করছেন তারা?

ব্যাংকক নিয়ে নানা মানুষের নানা মত। বড়রা নাকি ‘দুষ্টুমি’ করতে আসে এই শহরে। এহেন ‘দুষ্টু’ জায়গায়

সইফের সঙ্গে কি করছেন শ্রীলেখা? চেহারায় বউ বউ ভাব! তার উপর গলায় মঙ্গলসূত্রই বা কি করছে শ্রীলেখার? সেই প্রশ্নেই তোলপার নেটদুনিয়া।

অভিনেত্রী তাঁর সমাজ মাধ্যমে দু’টি স্টোরি শেয়ার করেছেন। নজর কেড়েছে নায়কের সঙ্গে তাঁর ছবি। সইফের বাহুডোরে রয়েছেন শ্রীলেখা। তবে সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, “২০০৭ সালে তোলা হয়েছে ছবিটি। সেই সময় সইফ ব্যাংককে ‘হম তুম’ ছবির শুটিং করছিলেন। রানি মুখোপাধ্যায়ও ছিলেন। আর আমি গিয়েছিলাম।”

এমনি-এমনি কী সইফের সঙ্গে দেখা করতে এত দূর দেশে গেলেন শ্রীলেখা? সংবাদ মাধ্যমকে অভিনেত্রী জানান, তিনি গিয়েছিলেন একটি বিশেষ কারণে। অভিনেত্রীর কথায়, “আমি ব্যাংককে গিয়েছিলাম একটা বিজ্ঞাপনের শুটিং করতে। সেই বিজ্ঞাপনে আমার সঙ্গে নায়ক ছিলেন সইফ। বাঙালি পরিচালক প্রদীপ সরকারের পরিচালনায় তৈরি হয়েছিল সেই চিপসের বিজ্ঞাপন।”

অভিনেত্রী আরও বলেন, “সময়টা খুব সুন্দর ছিল। ১৬ বছর আগে আমি আর সইফ দারুণ সুন্দর সময় কাটিয়ে ছিলাম সেখানে। আমার মেয়ের তখন দেড় বছর বয়স। ওকে কলকাতায় রেখে এসেছিলাম। মেয়েরই ছোটবেলার ছবি খুঁজতে-খুঁজতে এই ছবি দুটো পাই।”

Bangkok

পাশাপাশি সইফের সঙ্গে কাজের অভিজ্ঞতাও শেয়ার করেন অভিনেত্রী। বলেন,“খুব মিষ্টি সইফ। হালকা হালকা ফ্লার্টও করত। আমার সঙ্গেও খুব ফ্লার্ট করেছিল সেদিন। আমার চোখের প্রশংসা করেছিল। কী সুন্দর দেখতে একজন অভিনেতা । গোলাপি গায়ের রং। কিন্তু এখন কেমন যেন গুরুগম্ভীর হয়ে গিয়েছেন। আসলে চারটে বাচ্চার বাবা তিনি। কিন্তু আমার দেখা সইফ আলী ছিলেন মিষ্টি আর কিউট। আর দুষ্টু।”

Back to top button