Bollywood

অনুষ্কার শরীরের গোপন অংশে হাত রণবীরের! দিয়েছেন কু’প্রস্তাবও…এতদিন পরৈ বিস্ফোরক নায়িকা!

বলিউডে কাস্টিং কাউচ সমস্যা কারুর অজানা নয়। তবে তার বাইরেও যে প্রতিটা মুহূর্তে শুটিং সেটে সহ-অভিনেতা বা পরিচালক-প্রযোজকের কাছ থেকে কু’প্রস্তাব আসে সেটা অনেকেই জানে না।

কমবেশি বহু অভিনেতা-অভিনেত্রীরা এই পরিস্থিতির শিকার হয়েছেন। অন্যতম হলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। এই নিয়ে মুখ খুললেন তিনি।

ঘটনাটি ঘটে অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে ব্যান্ড বাজা বারাত সিনেমায় কাজ করার সময়। রণবীর ঠাট্টা ইয়ার্কি করতে ভালোবাসেন সর্বদাই। রণবীর বরাবর তাঁর সহ-অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে খোলামেলা থাকেন। সেদিনও ঠাট্টাচ্ছলে তিনি অনুষ্কার নিত’ম্বে মারতে চান চড়। এতে হঠাৎই রেগে যান নায়িকা। কোন রকমের প্রশ্রয় দিতে চান না তিনি। স্পষ্ট জানিয়ে দেন যে এই ধরনের ইয়ার্কি ভালো লাগে না তাঁর।যদিও সেই সময় অনুষ্কা আর রণবীরের মধ্যে সম্পর্ক ছিল তবে বয়ফ্রেন্ডের এই আচরণ একেবারেই মেনে নেননি অনুষ্কা শর্মা।
বিষয়টি নিয়ে খুব বেশি জলঘোলা হয়নি। কিন্তু বিতর্ক সৃষ্টি হয়েছিল। যদিও পরবর্তীকালে এই দুই তারকা খুব ভালো বন্ধু হয়ে গিয়েছিলেন। তারা অবশ্য একে অপরের প্রেমিক-প্রেমিকাও ছিলেন। দিল ধাড়কনে দো সিনেমাতেও একসঙ্গে কাজ করেছেন দুজনে। সেই ছবিও যথেষ্ট চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button