দারুণ খবর! অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোন! দীপবীরের প্রথম সন্তান আসছে কবে?

বি-টাউন পরপর আসছে খুশির সংবাদ। প্রথমে নিক এবং প্রিয়াঙ্কা। তারপর আলিয়া এবং রণবীর কাপুর। দুদিন আগেই সংবাদ এসেছিল অন্তঃসত্ত্বা বলিউডের আরও এক জনপ্রিয় জুটি, তাদের জীবনেও আসতে চলেছে সুসংবাদ তারা হলেন বরুণ ধাওয়ানের স্ত্রী নাতাশা। তবে ইতিমধ্যেই সোনা যাচ্ছে অন্য একটি খবর। জানা গেছে তারকা রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা পাডুকোন (Deepika Padukone) জীবনে আসতে চলেছে নতুন সদস্য।

বলিউডের জনপ্রিয় তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। দীপিকা তার 9বিনয় শুরু করেন কান্নার সিনেমা ঐশ্বর্য্য থেকে এবং ২০০৭ সালে মুক্তি পায় তার প্রথম বলিউড সিনেমা ওম শান্তি ওম যার জন্য তিনি পেয়েছিল। সেরা অভিনেত্রীর পুরস্কার। তারপর আর তাকে ফিরে তাকাতে হয়নি কখনও একের পর এক হিট সিনেমা করে গেছেন তিনি বলিউডের বিভিন্ন তারকাদের সঙ্গে। সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ফাইটার যেখানে তার সঙ্গে হৃতিকের জুটিতে বেশ পছন্দ করেছেন দর্শকরা। এবং আসতে চলেছে তার নতুন সিনেমা কল্কি ২৮৯২ এডি।

ওদিকে বলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা রণবীর সিং। তিনি অভিনয় জগতে পা রাখেন তার অভিনেত্রী আনুষ্কা শর্মার সঙ্গে ব্যান্ড বাজা বারাত সিনেমার মাধ্যমে। সিনেমাটির জন্য তিনি পেয়েছিলেন সেরা অভিনেতার পুরস্কার। তারপর একের পর এক রামলীলা, বাজিরাও মাস্তানি, লুটেরা, গাল্লি বয়, ৮৩ সহ একাধিক সিনেমা করেছেন তিনি। সম্প্রতি সিংহম ৩ তে অভিনয় করতে চলেছেন তিনি। এবং শোনা যাচ্ছে ডন ৩ তেও দেখা যাবে তাকে।

সঞ্জয় লীলা বানসালির নির্মিত সিনেমা রামলীলা সেট থেকে প্রেম। টানা ৬ বছর প্রেম করার পর অবশেষে তারপর ২০১৮ সালে ইতালিতে ধুমধাম করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বি টাউনের জনপ্রিয় এই তারকা জুটি। জানুয়ারিতে একটি সাক্ষাৎকারে দীপিকাকে বাচ্চাদের বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি জানিয়েছিলেন “অবশ্যই, আমরা দুজনেই বাচ্চা ভালোবাসি। আমরা অপেক্ষা করছে সেই দিনটার জন্য যখন আমরা আমাদের নিজেদের পরিবার শুরু করতে পারি।অভিনেত্রী বা সবকিছুর আগে আমি একটা মেয়ে আর রণবীরের ক্ষেত্রেও তাই আমরা দুজনেই সে শিক্ষা আমদের সন্তানকেও দিতে চাই।”

দা উইক্ সংবাদপত্র সূত্রে জানা যাচ্ছে দীপিকা এবং রণবীরের ঘরে আসছে তাদের প্রথম সন্তান। সূত্রে খবর দীপিকা তার দ্বিতীয় বা ত্রেমাসিক অবস্থায় রয়েছেন বর্তমানে। জানা গেছে দীপিকা ৭৭ তম বাফটার রেড কার্পেটে তার অন্তঃসত্ত্বা গর্ভ লুকানোর চেষ্টা করেছেন তিনি। সেই অনুষ্টানে দীপিকাকে দেখা গেছিল সব্যসাচী মুখোপাধ্যায়ের প্রস্তুত করা একটি ঝলমলে শাড়ি এবং কাস্টম গহনায়। যদি সংবাদটি সত্যি হয় তাদের জন্য রইল অনেক শুভেচ্ছা।

Back to top button