বলিউডে ফের খুশির খবর! দীপিকা-রণবীরের ঘর আলো করে আসতে চলেছে নতুন সদস্য! কবে?

বলিউডের জনপ্রিয় জুটি দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) আর রণবীর সিং (Ranveer Singh)। একদিকে দীপিকা বলিউড থেকে শুরু করে তার অভিনয়ের মাধ্যমে মাতিয়ে তুলেছেন হলিউডও, অন্যদিকে রণবীর সিং কাঁপিয়ে চলেছেন বলিউড। একের পর এক সিনেমা করছেন অভিনেতা। দীপিকা তার অভিনয় শুরু করেছিলেন ঐশ্বর্য্য নামে একটি কান্নার সিনেমার মাধ্যমে। তারপর ২০০৭ সালে তিনি তিনি ডেবিউ করেন বলিউডে। শাহরুখ খানের বিপরীতে ওম শান্তি ওমে তার অভিনয় দিয়ে তিনি মন জিতে নেন দর্শকদের। তারপর একের পর এক হিট সিনেমা তিনি উপহার দিয়েছেন বলিউডকে।

সম্প্রতি মুক্তি পেয়েছে তার সিনেমা ফাইটার হৃতিক রোশনের বিপরীতে অভিনয় করতে দেখা গেছে সিনেমায়। সিনেমাটি দেখে সকলেই প্রশংসা করেছেন তার। তবে শুধু সেটাই নয়, আসন্ন সময়ে প্রভাষের সঙ্গে কল্কি ২৮৯৮ এডি এবং নিজের স্বামী রণবীরের সঙ্গে তিনি অভিনয় করতে চলেছে রোহিত শেঠির সুপারহিট সিনেমা সিংহামের তৃতীয় সিরিজে।

অপরদিকে জনপ্রিয় অভিনেতা রণবীর সিং তার অভিনয় শুরু করছিলেন অনুষ্কা শর্মার বিপরীতে ব্যান্ড বাজা বারাত সিনেমার হাত ধরে। তারপর তিনিও একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। সিংহাম ৩ এবং সম্ভবত দনের নতুন পর্বে দেখা যাবে তাকে। সঞ্জয় লীলা বানসালির নির্মিত সিনেমা রামলীলাতে অভিনয় করতে গিয়েই আলাপ তারপর টানা ৬ বছর প্রেম করেছেন এই জুটি। বাজিরাও মাস্তানি, পদ্মাবত, ৮৩ এর মত একাধিক সিনেমা করেছেন তারা একসঙ্গে। অবশেষে ২০১৮ সালে ইতালিতে ধুমধাম করে সাত পাকে বাঁধা করেন এই জুটি।

আরো পড়ুন: শ্রীতমার অভিনয় দেখে আমি ডায়লগ ভুলে যাই! পুতুলের প্রশংসায় পঞ্চমুখ তীর্থঙ্কর!

সম্প্রতি দ্য উইক সংবাদ পত্রের সূত্র থেকে জানা যায় বলিউডের এই দম্পতি জুটি বাবা মা হলে চলেছেন শীঘ্রই। দীপিকা তার দ্বিতীয় বা ত্রিমাসিক সময়ে রয়েছেন। অভিনেত্রীকে সম্প্রতি ৭৭তম বাফটার রেড কার্পেটে তার গর্ভ লুকিয়ে রাখতে দেখা যায়। তিনি অনুষ্ঠানে পড়েছিলেন সব্যসাচীর একটি ঝলমলে শাড়ি এবং কাস্টম গহনা। তারপর থেকে শুরু হয় জল্পনা। অভিনেত্রী নিজেও একবার বলেছিলেন তারা দুজনেই সন্তান ভালোবাসে এবং তাড়াতাড়ি অভিভাবক হতে চায়। সেই জল্পনারই অবসান ঘটল আজ।

দম্পতি নিজেদের ইনস্টাগ্রামে আজ সকালেই জানিয়েছেন সেপ্টেম্বর মাসে আসতে চলেছে তাদের পরিবারে নতুন অতিথি। দীপিকা জন্মদিতে চলেছেন তাদের প্রথম সন্তানের। সংবাদটি শোনা মাত্রই অভিনন্দনের রোল ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সকলেই খুব তাদের এই সংবাদ শুনে। আমাদের তরফ থেকেও রইল তাদের আগামী জীবনের জন্য শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন।

Back to top button