Bollywood

“দুধ থেকে জল আলাদা করে দেবো”! যৌ’ন হেনস্থার অভিযোগ আনা পরিচালকের সঙ্গে একই ঘরে থাকতে চান বিনোদনের রানী রাখি সাওয়ান্ত

একদিকে যেমন তিনি বিনোদনের রানী অন্য দিকে তিনি আবার বিতর্কের রানী। বলিউড এই কথাগুলি বললে মাত্র একজন কে চেনে আর তা হলো রাখি সাওয়ান্ত। অভিনয় জগতে প্রবেশের প্রথম দিন থেকে আজ পর্যন্ত এমন তাকে নিয়ে কোন বিষয় হয়নি যেখানে বিতর্ক বা সমালোচনা হয়নি। বরং যতবার বিতর্ক হয়েছে তত আরো বেশি ভাবে আলোচিত হয়েছেন রাখি।

এবার আবার বিগ বস নিয়ে একটি নতুন জল্পনা উসকে দিলেন এই অভিনেত্রী। বললেন দেশের জনতা যদি চায় তাহলে তিনি বিগবতে আবার যাবেন। কিন্তু এবার সেখানে যাওয়ার একটি বিশেষ উদ্দেশ্য রয়েছে এই নায়িকার।

আসলে এইবার বিগ বসের ঘরে রয়েছেন পরিচালক সাজিদ খান। এই পরিচালকের বিরুদ্ধে ইতিমধ্যেই বলিউডের বহু অভিনেত্রী মুখ খুলেছেন শা’রী’রিক হেনস্তার কারণে। তার মধ্যে রয়েছেন রাখি নিজেও। এমনকি যখন প্রথমবার ঘোষণা করা হয়েছে এবার বিগ বস এ সালমান খান আনতে চলেছেন সাজিদ খান কে তখন একটা অংশ দাবি তুলেছিল যে যেভাবেই হোক সাজিদ খানকে বাড়ি থেকে বের করতে হবে।

BB16: Netizens Trend 'Remove Sajid Khan' In Demand Of His Eviction From Salman Khan Hosted Show!
এবার সেই সাজিদ খানকে একটি বিশেষ প্রশ্ন করার দাবি করলেন রাখি। ৩০০ টা বিগবস এর ঘরে গিয়ে মুখোমুখি প্রশ্ন করতে চান পরিচালককে। একটি বিশেষ ভিডিওতে দেখা গিয়েছে নায়িকা বলছেন ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসেবে প্রবেশ করার ইচ্ছে রয়েছে তার। বিগ বস নির্মাতাদের তিনি অনুরোধ করতে বলেছেন যাতে তাকে নেওয়া হয়। সেখানেই তিনি দুধ আর জল আলাদা করে দেবেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button