Bollywood

Rakhi Sawant: নতুন প্রেমিকের সঙ্গে ব্রেকআপ, থানায় FIR করতে ছুটলেন ড্রামা কুইন রাখি সাওয়ান্ত! “ন্যাকামি শেখানোর স্কুল খুলতে পারে তো”, কাণ্ড দেখে Troll করলো নেটিজেন

বলিউডের ড্রামা কুইন বলতে যার নাম ভেসে আসে তিনি হলেন রাখি সাওয়ান্ত। সংবাদমাধ্যমে চর্চায় থাকার জন্য এই অভিনেত্রীকে প্রায় সময় অদ্ভুত কাজকর্ম করতে দেখতে পাওয়া যায়। আর তাই নিয়ে নানারকম সমালোচনা এবং কটাক্ষের সম্মুখীন হন তিনি। কিন্তু সেইসব নিয়ে তেমন খুব একটা গায়ে কখনোই মাখেন না অভিনেত্রী।

বিগ বস ১৬র প্রতিযোগী হয়ে যাওয়ার পর থেকেই তাকে বিভিন্ন কারণে সংবাদমাধ্যমের শিরোনামে দেখতে পাওয়া যায়। আর গত কয়েকদিন ধরে শার্লিন চোপড়ার সঙ্গে ঝামেলা করে সোশ্যাল মিডিয়াতে চর্চায় রয়েছেন। তবে সেই গসিপের মধ্যেই এবার শোনা যাচ্ছে যে প্রেমিক আদিল খানের সঙ্গে নাকি তার সম্পর্কে চির ধরেছে।

শুধু চিরই ধরে নি! এমনকি তাকে হেনস্তা করার অভিযোগে আদিলের বিরুদ্ধে নাকি থানায় গিয়ে অভিযোগ দায়েরও করে এসেছেন অভিনেত্রী। কয়েকদিন আগেই পরিচালক সাজিদ খানের বিরুদ্ধেও এফআইআর দায়ের করেছিলেন অভিনেত্রী। এমনকি সোশ্যাল মিডিয়াতে দেখা গিয়েছিল যে তিনি শার্লিন চোপড়ার বিরুদ্ধেও নাকি এফ আই আর করতে গেছিলেন থানায়।

তবে এবার শোনা যাচ্ছে যে প্রেমিক আদিল দুরানীর বিরুদ্ধেও নাকি তিনি থানায় এফ আই আর করেছেন। তাকে নাকি বিনা কারণেই হেনস্তা করেছে আদিল এবং তার বিশ্বাস ভেঙেছে। এই খবর বৃহস্পতিবার সারাদিনই প্রায় সব সংবাদমাধ্যমে দেখা গেছে। তবে এবার আসল সত্যিটা প্রকাশে অভিনেত্রী নিজেই বললেন।

সম্প্রতি এক নামেই সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকার দিতে গিয়ে রাখি বলেন, ‘এগুলি ডাহা মিথ্যে। আমাদের মধ্যে সব কিছু ঠিক আছে। আসলে আমার শার্লিন চোপড়ার বিরুদ্ধে অভিযোগ রয়েছে। ও আমাদের সম্পর্ক নষ্ট করে দেওয়ার চেষ্টা করছে। ও আমার নামে মিথ্যা গুজব রটাচ্ছে, যেগুলি সব মিথ্যে। আমি একটি অভিযোগই দায়ের করেছি এবং সেটি শার্লিন চোপড়ার বিরুদ্ধে। কেন এমন গুজব রটানো হচ্ছে? আমার ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ করা ছাড়া আর কোনও কাজ নেই?’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button