Bollywood

ছিঃছিঃ!সুপারহিট হয়েও আল্লু অর্জুনের ‘পুষ্পা’তে রয়েছে এই ৫টি বড়ো ভুল!সিলি মিসটেক মোটেই নয়

চলতি বছরের শুরুতেই সুপারহিট সিনেমা হিসেবে নাম লিখিয়েছে দক্ষিণী সিনেমা পুষ্পা। আল্লু অর্জুনের পুষ্পা সিনেমার গানগুলি বিগত প্রায় এক মাস ধরে ট্রেন্ডে রয়েছে সোশ্যাল মিডিয়ায়। ৫০ শতাংশ আসন নিয়ে সিনেমা হল খোলা থাকলেও এখনই প্রায় ৪০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে পুষ্পা! তবে ছবিতে যে বড় বড় কিছু ভুল রয়েছে তা চোখেই পড়েনি।

শুরুতেই দেখানো হয়েছে পুষ্পা পুলিশের নজর থেকে বাঁচতে লাল চন্দন কাঠ জলে ফেলে দেয় ও তা ভেসে যায়। কিন্তু লাল চন্দন কাঠের বৈশিষ্ট্য হলো তা জলে ডুবে যায়। তাই সেই কাঠ জলে ভাসার দৃশ্যটি ছিল বেমানান। ছবিতে দেখানো এই লাল চন্দন কাঠ অবশ্যই আসল নয়, ফাইবার নির্মিত ছিল।

পুলিশের হাত থেকে পালানোর সময় পুষ্পা একটি ট্রাক চালিয়ে গর্তে ফেলে দেয়। এই দৃশ্য দেখে সকলেই হাততালি দিয়েছিলেন। রাস্তার পাশেই গর্তের মধ্যে ট্রাকটিকে লুকিয়ে ফেললেও এত বড় গর্ত পুলিশের নজরে পড়লো না? কাঁচা রাস্তায় ট্রাকের টায়ারের দাগও পড়লো না?

পুষ্পাকে চলন্ত ট্রাকের বনেটের উপর হাঁটতে দেখা যায়। চালক ছিল না। তাহলে ট্রাক চলছে কীভাবে? প্রশ্ন ওঠে। তাছাড়া দেখানো হয় পুষ্পার বন্ধু কেশব গাড়ির দরজা খুলতে পারছে না। পরেই তাকে দেখা যায় মারুতি চালাচ্ছে। যে গাড়ির দরজাই খুলতে পারে না সে গাড়ি চালায় কীভাবে?

পুষ্পা শ্রীনুর শ্যালক মোগলিসকে জলে ফেলে দেয় ও সেখানে মেরে ফেলে। জলের মধ্যে মোটরসাইকেল চালায় পুষ্পা। নদীতে রয়েছে বড়ো পাথর। এত বড় পাথরের উপর তা চালানো কি সম্ভব?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button