Bollywood

বাহুবলীর রেকর্ড ভেঙে দিয়ে চরম সাফল্যে পৌঁছালো পুষ্পা! বক্স অফিসে আগুন

যেমন গান হিট হয়েছে তেমনই হিট হয়েছে সিনেমা। বক্স অফিসের ফলাফলই তার প্রমাণ। এদিকে আল্লু অর্জুনের ‘পুষ্পা দ্য রাইজ’ রেকর্ড ভেঙে দিয়েছে দক্ষিণী সিনেমা বাহুবলীর। ১৭ ই ডিসেম্বর তামিল ও হিন্দি পেক্ষাগৃহে মুক্তি পায় পুষ্পা। আর এই মুক্তি পাওয়ার পর এটিকে তামিল, মালায়লাম ও কন্নড় ভাষায় ডাবিং করা হয়।

হিন্দি সংস্করণ মুক্তি পাওয়ার পর সপ্তম সপ্তাহেই বক্স অফিসে ১০০ কোটি টাকা আয় করে পুষ্পা। এটি এই যাবত বক্স অফিসে মুক্তি পাওয়া প্রথম সিনেমা যা মুক্তির প্রথম দিনেই তিন কোটি টাকা আয় করেছে। এদিকে বিভিন্ন ওটিটি প্লাটফর্মে মুক্তি পাওয়া সত্বেও বেশিরভাগ দর্শক প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখেছে। এর আগে এস এস রাজামৌলি পরিচালিত ‘বাহুবলী দ্য বিগিনিং’ ছবিটিও হিন্দি সংস্করনে মুক্তি পেতে ১০০ কোটির গণ্ডি পার করেছিল বক্স অফিসে। ঠিক এই সিনেমার মতোই বাহুবলীর গান এবং সিনেমা দুটোই সমানভাবে জনপ্রিয় হয়েছিল।

এদিকে সামান্থার ‘ওহ আন্তভা’ হোক বা রস্মিকার ‘সামি সামি’ হোক বা আল্লু অর্জুনের ‘শ্রীবল্লি’ গান হোক, সবকটি সোশ্যাল মিডিয়ায় বিশেষভাবে জনপ্রিয় হয়ে উঠেছে রিলের দৌলতে। এই ছবির মাধ্যমেই আল্লু অর্জুন এবং সামান্থা রুথ প্রভু দক্ষিণের সিনেমা জগৎ ছাড়া বলিউডেও বিশেষভাবে পরিচিত হয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button