Connect with us

Bollywood

অনেক বয়স হল,এবার তো মা হতে হবে! তাই বাবা-মা হওয়ার অনুশীলন নিক-প্রিয়াঙ্কার! সুখবর দিচ্ছেন কবে?

Published

on

বহুদিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছিল যে মা হতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। আবার সেই জল্পনায় জল ঢেলে দেন অভিনেত্রী এবং তাঁর স্বামী নিজেই। এছাড়াও একটি অনুষ্ঠানে গিয়ে ইংরেজিতে সন্তান ধারণের বার্তা দেওয়ার মতো করেই প্রিয়াঙ্কা বলেন উই আর এক্সপেক্টিং। এতেও অনেকেই মনে করেন যে হয়তো সত্যিই তাহলে সুখবর দিতে চলেছেন এই দম্পতি। কিন্তু তারপরেই আবার নায়িকা বলেন বাড়ি গিয়ে তাঁরা ঘুমাতে চান। সোশ্যাল মিডিয়াতেও বহুবার তাঁদের অনুরাগীরা তাদের জিজ্ঞাসা করেছেন যে কবে তাঁরা সুখবর দেবেন।

এই রেশ ধরেই সম্প্রতি এক আন্তর্জাতিক সাক্ষাৎকারে নায়িকাকে আবার প্রশ্ন করা হয় যে কবে সন্তান ধারণ করতে চলেছেন তিনি? উত্তরের প্রিয়াঙ্কা বলেন যে তাঁর এবং তাঁর স্বামী নিকের ভবিষ্যৎ পরিকল্পনার মধ্যে একটি বড় অংশ জুড়ে রয়েছে সন্তানের জন্ম দেওয়া। তবে এই সন্তান ধারণ করার বিষয়টিকে তিনি সম্পূর্ণ ঈশ্বরের উপর ছেড়ে দিয়েছেন।

তাহলে কি তিনি পেশাগত জীবনে এতটাই ব্যস্ত সেই কারণে সময় দিতে পারছেন না? এর উত্তরে নায়িকা আবার বলেন যে তাঁরা এতটাও ব্যস্ত নন যে সন্তান জন্মদানের ‘অনুশীলন’টুকু করতে পারছেন না। এর পাশাপাশি এবার নায়িকা আবার এও ইঙ্গিত দেন যে সন্তান হওয়ার পর তিনি পেশাগত দিক থেকে নিজেকে কিছুটা সরিয়ে রাখবেন।

Trending