Bollywood

ঘরে এলো নিক-প্রিয়াঙ্কার মেয়ে! স্নেহ চুম্বনে ভরিয়ে দিয়ে মেয়ের ছবি দিলেন মাতৃ দিবসে

বিশ্ব মাতৃ দিবসে নিজের এক রত্তি মেয়েকে বাড়ি নিয়ে আসেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। চলতি বছরের জানুয়ারি মাসে জন্ম নিয়েছিল তাদের কন্যা মালতি ম্যারি চোপড়া জোনাস।

সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছেন এই দম্পতি। তবে গত 100 দিন ধরে সেই সন্তান ছিল নিওনেটাল ইনটেনসিভ কেয়ার ইউনিটে। অবশেষে চিকিৎসকরা তাকে পৃথিবীর আলো দেখার অনুমতি দিলেন। মা-বাবার কোলে বাড়ি ফিরল মালতি।

ক্যালিফোর্নিয়ার বাড়িতে নরম রোদে মেয়েকে কোলে নিয়ে আদর করছেন মা-বাবা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অভিনেত্রী। সন্তানের মুখ ঢেকে দিয়েছেন তিনি।

মেয়ের একটা হাত ধরে রয়েছে বাবা নিক। মায়ের বুকে মাথা রেখে মেয়ে শুয়ে আছে। সেই আনন্দ প্রাণভরে উপভোগ করছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। স্বর্গীয় স্বস্তি যেন ফুটে উঠেছে নায়িকার চোখে-মুখে। সংসার সম্পূর্ণ হলো তাঁদের।

ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। নায়িকা ক্যাপশনে লিখেছেন এই কটা মাস তাঁদের উপর দিয়ে যাওয়া চড়াই-উৎরাইয়ের কথা। অবশেষে 100 দিন পর মেয়েকে হাসপাতাল থেকে বাড়ি এনেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

যাঁরা এই দীর্ঘ সময়ে প্রতিটি ধাপে সঙ্গে ছিলেন তাঁদের সকলকে ধন্যবাদ জানিয়েছেন এই দম্পতি। সেই সঙ্গে তিনি এও জানান যে তাঁদের মেয়ে ছোট্ট হলেও খুব দুষ্টু। তাকে বড় করার মধ্যে দিয়ে জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করেছেন অভিনেত্রী। এই পোস্ট ভাইরাল হতেই কমেন্ট বক্সে শুভেচ্ছা এবং ভালোবাসার বন্যা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button