Bollywood

নাক থেকে গড়িয়ে পড়ছে রক্ত, চোখে-মুখে আঘাতের দাগ! ‘শুটিং করা অত সোজা নয়’, প্রিয়াঙ্কা চোপড়ার ছবি দেখে আতঙ্কিত নেটদুনিয়া

হঠাৎ অদ্ভুত একটি ছবি। ক্ষতবিক্ষত হয়ে রয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। রক্ত, আঘাতের চিহ্ন স্পষ্ট তাঁর চোখে-মুখে। কিন্তু কী ভাবে এমন দশা হল হলিউড-বলিউড কাঁপানো এই নায়িকার? দুর্ঘটনা? নাকি অন্য কিছু?

বুধবার প্রিয়াঙ্কা নিজের ইনস্টাগ্রামে এই ছবি আপলোড করেছেন। ছবিটি শেয়ার করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গিয়েছে তা সোশ্যাল মিডিয়ায়। নায়িকার মুখের বিভিন্ন অংশে লেগে রয়েছে রক্ত। সেই সঙ্গে অজস্র আঘাতের চিহ্ন।

ছবি পোস্ট করে ক্যাপশনে জিজ্ঞেস করেছেন “আপনাদেরও কি কর্মক্ষেত্রে এমন কঠিন দিন গেল?” নায়িকাকে এমন অবস্থায় দেখে সকলেই আতঙ্কে ভুগছেন। সঙ্গে নেই কেউ। এমন কী হলো তাঁর? কেউ কেউ আশঙ্কা প্রকাশ করেছেন নায়িকা সুস্থ আছেন কিনা। জেনে নিন আসল সত্যিটা কী।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

পুরোটাই মেকআপের কৃতিত্ব। ‘সিটাডেল’ নামক একটি সিরিজে অভিনয় করতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। চরিত্রের খাতিরেই এই লুক দিতে হয়েছে তাঁকে। কল্পবিজ্ঞান নির্ভর বিষয়বস্তুর উপর তৈরি করা হচ্ছে এই অ্যাকশনধর্মী সিরিজ। পৃথিবীর একাধিক দেশে এই সিরিজটির বিশেষ সংস্করণ তৈরি করার কাজ চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button