Connect with us

Bollywood

‘লম্বা বলে আমাকে উট বলে ডাকত সবাই’ কেবিসির মঞ্চে নিজের জীবনের অজানা গল্প শোনালেন বিগ বি!

Published

on

তিনি হলেন অমিতাভ বচ্চন, বলিউডের বিগ বি। তার সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে থাকেন সাধারণ মানুষ।তার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। কিন্তু তার জীবনেও কিছু দুঃখের কাহিনী আছে।যেগুলি মাঝে মাঝে উঠে আসে কেবিসির মঞ্চে।

বর্তমানে কেবিসিতে চলছে স্টুডেন্ট উইক। তা শেষ হওয়ায় সামনের সপ্তাহ থেকে হট সিটে বসার সুযোগ পাবেন প্রবীণরা। বৃহস্পতিবার এর এপিসোডে হট সিটে বসেছিলেন জয়েশ। জয়েশ এর সঙ্গে বিগবি বেশ মজা করলেন এই এপিসোডে।

বিগ বিকে আমরা সকলে ভীষণ শ্রদ্ধা করি তার ব্যক্তিত্বের জন্য। তার ভারী কন্ঠস্বর, চলন বলন স্টাইল সব কিছুই আমাদের চোখে ধাঁধা লাগিয়ে দেয়। তবে তার সবচেয়ে আকর্ষণীয় বিষয় হলো তার উচ্চতা। প্রায় 6 ফুট উচ্চতা নিয়ে তিনি যখন মঞ্চে আসেন তখন তার দিকে হাঁ করে তাকিয়ে থাকতে হয়। তবে জানেন কি তাকে উচ্চতার জন্যই তাকে অনেক অপমান এর শিকার হতে হয়েছে?

খেলা চলাকালীন, জয়েশ অমিতাভ বচ্চনকে বলেছিলেন যে সেই লোকেরা যখন তাদের পোশাক থেকে বেরিয়ে আসবে, লোকেরা জিজ্ঞাসা করবে অমিতাভ বচ্চন বের হচ্ছে কিনা।এর পরে তিনি অমিতাভ ওকে জিজ্ঞেস করেন যে তিনি যখন রাস্তায় বের হতেন তখন তাকে লোকে কী বলতো? বিগবি তখন জানান যে তাকে লোকে বলত উট হেঁটে যাচ্ছে। যা শুনে হাসিতে ফেটে পড়ে মঞ্চে উপস্থিত লোকজন।

অন্যদিকে আগামী শুক্রবার কেবিসির মঞ্চে আসতে চলেছেন তারক মেহতা কা উলটা চশমার অভিনেতা-অভিনেত্রীরা। যেখানে হটসিটে বসবেন জেঠালাল এবং বাপুজী। জেঠালাল কে ছদ্ম ধমক দেবেন অমিতাভ। সব মিলিয়ে কেবিসি মঞ্চের খেলা এখন জমে উঠেছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending