Amitabh Bachchan: বুড়ো বয়সের ভীমরতি!৮০ বছর বয়সে মেয়ে দেখার জন্য এসব করে বেড়ান অমিতাভ বচ্চন!এমনি এমনি রাগেন না জয়া বচ্চন

হিন্দি টেলিভিশনে একটি জনপ্রিয় রিয়ালিটি শো হল সনি টিভির ‘কৌন বনেগা ক্রড়োরপতি’। যেখানে বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনকে সঞ্চালকের ভূমিকায় দেখতে পাওয়া যায়। সেখানেই তিনি মাঝেমধ্যেই প্রতিযোগিতার সঙ্গে তার বাস্তব জীবনের অনেক কথা ভাগ করে নেন আর যা সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়।

সম্প্রতি ‘কৌন বনেগা ক্রড়োরপতি’-র মঞ্চে অমিতাভ এমন কিছু বললেন যা শুনে সকলেই অবাক হয়ে গেলো। এদিন অমিতাভের বিপরীতে হট সিটে বসেছিলেন প্রতিযোগী সাহিল শিন্ডে । তিনি এই কথা শুনে রীতিমতো অবাক হয়ে গেলেন। বিগ বি এদিন জানান তিনি কীভাবে তখন একটি পাহাড় অতিক্রম করে যেতেন একটি মেয়েকে দেখতে। আর তখনই সাহিলের মুখ থেকে বেরিয়ে আসে ‘খেলোয়ার’ কথাটা।

Amitabh
সোনি চ্যানেলের তরফ থেকে তাদের ইনস্টাগ্রামে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সেখানে অমিতাভকে বলতে শোনা যাচ্ছে, ‘আমাদের যে সিস্টার্স স্কুল ছিল তা ছিল পাশের পাহাড়ে।’সেই শুনে দর্শকরা সবাই হাসতে থাকে বিগ বির এই কথা শুনে। তিনি এরপর বলেন, ‘মাঝে একটা খাদ ছিল। এবার ওই খাদ পেরিয়ে ওই স্কুলের আশেপাশে ঘুরতাম এটা দেখতে যে আমারটা কোথায় আছে!’অমিতাভের এই কলেজের গল্প শুনে সাহিল বলে, ‘আপনি তো খেলোয়াড় স্যার।’

এরপর সাহিলকে অমিতাভ প্রশ্ন করেন, ‘আপনার জীবনেও আছে নাকি কেউ?’ আর তাতে ওই প্রতিযোগীর উত্তর, ‘না স্যার’! এরপর বিগ বি বলেন, ‘এই মঞ্চে কিন্তু মিথ্যে কথা বলা হয় না। যা মনে আছে সত্যি সত্যি বলে দিন কে সে।’ তবে এরপর সাহিল এর বন্ধুরা যারা তাকে সাপোর্ট করতে ঐদিন কেবিসির মঞ্চে এসেছিলেন তারা অমিতাভকে জানান যে কেউ একটা আছে চাইলে জীবনে।

Back to top button