বড় খবর: ‘গ্রেফতার’ বিগ বি! মাথা নিচু করে দাঁড়িয়ে পুলিশের গাড়ির সামনে! ভাইরাল সেই ফটো 

বিনা হেলমেটে বাইকে চড়ায় বুধবারই মুম্বই পুলিশের তরফে নোটিস পান অমিতাভ। তার ঠিক ৪৮ ঘণ্টা কাটতে না কাটতেই পুলিশ তাঁকে গ্রেফতার করল? অমিতাভ বচ্চনকে পুলিশের গাড়ির সামনে দাঁড়িয়ে নতমস্তকে দেখা গেল। ছবি পোস্ট করার সাথে ক্যাপশনে লেখা শুধু একটি শব্দ- ‘গ্রেপ্তার’। আর তারপরই নেটিজেনদের মনে কৌতূহলের পাহাড় ভেঙে পড়ে। তাহলে কি বিগ বি সত্যিই পুলিশের খপ্পড়ে পড়লেন?

আবার অনেকেই খবরটি বিষয়টি হেসে উড়িয়ে দিয়েছেন। আসলে গত চারদিন আগে অমিতাভ বচ্চন একটি ছবি পোস্ট করেছিলেন। যেখানে দেখা যায়, একটি অপরিচিত ব্যক্তির বাইকে চড়েছেন তিনি। ছবিটি শেয়ারের সাথে ক্যাপশনে রাইডের জন্য লোকটিকে ধন্যবাদও জানিয়েছেন বিগ বি। এরপর কয়েক ঘণ্টা কাটতে না কাটতেই আনুশকা শর্মাকেও যানজট এড়াতে এবং সময়মতো কাজে পৌঁছানোর জন্য বাইকে চড়তে দেখা যায়।

আর তা দেখেই নেটিজেনদের মধ্যে আলোচনা শুরু করেন, অনেকে বলেন, আনুশকা ও অমিতাভ বচ্চন কেউই বাইকে উঠে হেলমেট পরেননি। বিষয়টি নিয়ে আবার অনেকেই টুইটে মুম্বাই পুলিশকে ট্যাগও করেছেন। জবাবে মুম্বাই পুলিশ জানান, তারা ট্রাফিক শাখার সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করছেন। আর ঠিক তার কিছু ঘন্টার পরই ধরা পড়ল সেই ছবি, যেখানে পুলিশের গাড়ির সামনে দাঁড়িয়ে নতমস্তকে দেখা গেল বিগ বিকে।

যদিও তারপরই অমিতাভ বচ্চন স্পষ্ট জানান, তিনি আসলে বাইকে কোথাও যাচ্ছিলেন না, রাস্তায় শুটিং করছিলেন। উক্ত ছবিতে দেখা যায় পরনে স্ট্রাইপ ফুল শার্ট। চোখে মোটা ফ্রেমের চশমা। মুখ নিচু করে পুলিশের গাড়ির বনেটে হেলান দিয়ে দাঁড়িয়ে রয়েছেন। যদিও বলে রাখা ভাল, সেরকম কিছু ঘটেনি। অতি একটি শুটিং-এরই ছবি। তবে অমিতাভের ছবি সামনে আসতেই নেটদুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে।

অনুরাগীদের মধ্যে একাংশ যেমন উদ্বিগ্ন হয়, পাশাপাশি কিছু নেটিজেনরা আবার অমিতাভের রসবোধের প্রশংসা করেছেন। কারও মন্তব্য, ‘ডনকে ধরতে তাহলে ১১ মুলুকের পুলিশ সক্ষম হয়েছে।’ একজন ভক্ত লিখেছেন, ‘এটি অসম্ভব!’ আরেকজন আবার মন্তব্য করেছেন, ‘আমাদের হৃদয়ে আজীবন গ্রেপ্তার…স্যার অমিতাভ।’ আবার কেউ লিখেছেন, ‘ভূতনাথকে কেউ গ্রেপ্তার করতে পারবে না।’

Back to top button