Connect with us

Bollywood

অরুণিতাকে বিয়েই করে ফেলল পবনদীপ! হু হু করে ভাইরাল হল বিয়ের ভিডিও

Published

on

ইন্ডিয়ান আইডলের সিজন 12-এর মঞ্চ উপহার দিয়েছে দুই সিঙ্গিং স্টার অরুনিতা ও পবনদ্বীপ কে। দর্শকদের সুন্দর সুন্দর গান উপহার দিয়ে মন জয় করে নিয়েছিলেন তাঁরা। তাঁদের যুগলবন্দী হোক অথবা একার গান সমস্ত কিছুই ব্যাপক জনপ্রিয়তা পায় সকলের কাছে।

তাঁদের রোমান্টিক মুহূর্তের সাক্ষী থেকেছেন ইন্ডিয়ান আইডলের দর্শকরা ।দুজনকে ভালোবেসে ফ্যানরা অরুদ্বীপ নাম দিয়েছিলেন। বন্ধুত্ব ছাড়া তাঁদের মধ্যে আর কোন ধরনের সম্পর্ক নেই বলে জানিয়েছিলেন তাঁরা দুজনেই। তবে তাদের সেই কথা মানতে নারাজ সকলে। দুজনকেই প্রেমিক প্রেমিকা হিসেবে ভেবে নিয়েছেন তাঁদের ভক্তরা।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি তাদের একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে মনে হচ্ছে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অরুনিতা ও পবনদ্বীপ। ভিডিওটি নিয়ে নেটমাধ্যমে তোলপাড় শুরু হয়েছে। বিষয়টি সত্যি বলে মনে করছেন অনেকে। আবার অনেকে মনে করছেন চোখে ধুলো দেওয়ার জন্য এডিটিং করে এমন ছবি তৈরি করা হয়েছে।

বাস্তবে আদতে বিয়ে করেননি তারা। তবে এমন ভাবে এডিট করা হয়েছে যাতে দেখে মনে হচ্ছে সত্যিই বিবাহিত তাঁরা। ভিডিওটিতে লাল লেহেঙ্গা ও ভারী গয়নায় বিয়ের সাজে দেখা গিয়েছে অরুনিতাকে। অপরদিকে পাঞ্জাবি পরে বরের বেশে দেখা গিয়েছে পবনদ্বীপকে।

বাস্তবে অরুনিতা এবং পবন দুজনের ভক্তরাই তাদেরকে এই বেশে দেখতে চেয়েছিলেন বলেই এই ধরনের এডিটিং করা হয়েছে বলে মনে করছেন অনেকে। তবে এই জুটি রসায়ন নিয়ে বারবার খবরে আসলেও একাধিকবার তাদের মধ্যে যে কোন সম্পর্ক নেই সে বিষয়ে জানিয়েছেন তাঁরা।

এই ভিডিওটি সম্প্রতি ক্রেজি টক টিক নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। ইতিমধ্যেই এই ভিডিওটি দেখেছেন ১৩ মিলিয়ন দর্শক।দেড় লাখেরও বেশি লাইক পড়েছে ভিডিওটিতে। আপ্লুত দর্শকরা কমেন্ট সেকশনে তাদের দুজনের বিয়ের কামনা করেছেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending