Connect with us

Bollywood

জ্যাকলিন ফার্নান্ডেজ কে কড়া ধমক দিয়েছিলেন সালমান খান! কিন্তু কেন?

Published

on

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা সালমান খান। অভিনয়ের পাশাপাশি বিতর্ক সৃষ্টির ক্ষেত্রে তার নাম সর্বদাই সংবাদমাধ্যমের শিরোনামে থাকে। অন্যদিকে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ বর্তমানে বিতর্কেও কেন্দ্রবিন্দুতে রয়েছে। তবে সম্প্রতি তাদের দুজনকে নিয়ে এই তথ্য প্রকাশ্যে এসেছে।

করোনা পরিস্থিতির কারণে গতবছর নিজের বাড়িতে বন্দী ছিলেন সকলেই। বাদ পড়েননি সালমান খান ও।সে সময়টায় মুম্বই শহরে নিজেকে বন্দি না রেখে পানভেলে নিজের বাগানবাড়িতে ডেরা বেঁধেছিলেন। বন্ধু বান্ধবীদের নিয়ে মেতে ছিলেন ভাইজান। সেই তালিকায় ছিলেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ।

সম্প্রতি কপিল শর্মা শো তে উপস্থিত ছিলেন সালমান খান। সেখানে মজার ঘটনা ভাগ করে নিয়েছেন তিনি। সেই সময় ভাইজান মাটি কোপাচ্ছিলেন।অন্য দিকে ট্রেডমিলে দৌড়চ্ছেন জ্যাকলিন ফার্নান্ডেজ।তখন অভিনেত্রীকে বকা দিয়ে সালমান জানান ‘‘বোকার মতো ট্রেডমিলে দৌড়চ্ছ কেন? মাটি কোপাও!’’

হঠাৎ করে অভিনেত্রীকে বকা দিলেন কেন?‘‘মাটি কুপিয়ে, ফসল ফলিয়ে মনে হয়, সারা দিনে কিছু একটা করলাম।’’ সোশ্যাল মিডিয়ায় কৃষকদের সম্মান জানিয়ে নিজের ছবি দিয়েছিলেন তিনি। একটিতে মাটি কোপানোর পরে কাদা মাখা শরীরে বিশ্রামরত। তা ছাড়া, আর একটি ভিডিয়োয় দেখা যায়, ট্র্যাক্টরে চেপে কৃষিকাজে মগ্ন ‘ভাইজান’। সেই ছবি মুহূর্তে ভাইরাল হয়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending