Bollywood

Nora Fatehi: দেশপ্রেমের ঠেলায় জাতীয় পতাকাই উল্টো ধরলেন! বিশ্বকাপে নাম ডোবালেন নোরা ফতেহি! ক্ষমা চাইতে হবে, উঠলো তীব্র দাবি

বিশ্বকাপের মতো অনুষ্ঠান আর সেই অনুষ্ঠানে ভারতের প্রতিনিধিত্ব করবেন এক বলিউড অভিনেত্রী। বিষয়টা একেবারেই হৃদয়ে শিহরণ জাগানোর মতো। তাই নোরা ফতেহির অনুষ্ঠান দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছে গোটা ভারতবর্ষ।
এই প্রথম বলিউডের কোনও তারকা বিশ্বকাপের উদ্বোধনী এবং সমাপ্তিতে অংশগ্রহণ করার আমন্ত্রণ পেয়েছিলেন। কিছু দিন আগেই নোরাকে ফিফা বিশ্বকাপের গ্র্যান্ড ফ্যান ফেস্টিভ্যালের প্রস্তুতি নিতে দেখা গেলো। তবু শেষটা জমল না। দেশের মুখ রাখতে গিয়ে মুখে চুনকালি মাখালের অভিনেত্রী। কেনো?

নোরার কীর্তি নিয়ে নিন্দায় সড়ক হয়েছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। গর্ব নয় বরং রাগ হচ্ছে দেশবাসীর। কারণ, নাচ শেষে দেশপ্রেমে বিভোর নোরা জাতীয় পতাকা তুলেছিলেন ঠিকই, তবে সেটা ছিল উল্টো। ঠিক এই বিষয়টাই ভাইরাল হয়ে গেছে। তার ফোনে এখন অভিনেত্রী সুনামের জায়গায় সম্পূর্ণ বদনাম করছে মানুষ।

ডিসেম্বর নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছিল সেই ভিডিয়ো। হিরেখচিত ঝলমলে পোশাকে নোরা একেবারে জ্বলজ্বল করছিলেন। তুলে ধরেছিলেন বড় তেরঙা। নামিয়ে দেখলেন, আবার তুললেন, কিন্তু গেরুয়া রং প্রতি বারই নীচের দিকে রইলো। ঠিক এটাতেই আপত্তি করলো মানুষ।

রীতিমতো নিন্দার ঝড় বয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে। কেউ বললেন, “লজ্জা হওয়া উচিত। ক্ষমা চান নোরা। একজন কতটা লজ্জিত সেটা জানতে লিখলেন “নোরা ফতেহি, আমি আপনার বড় ভক্ত। কিন্তু এই দৃশ্য দেখার পর কষ্ট পেলাম। শেষে তেরঙার অবমাননা করলেন?” কেউ একটু নরম সুরে নায়িকার পক্ষ নিয়ে লিখলেন, “বোঝা যাচ্ছে ইচ্ছে করে করেননি, ওঁকে ক্ষমা করে দাও। জয় হিন্দ”।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button