Bollywood

Jacqueline-Nora: নিজের কেরিয়ার জলাঞ্জলি দিয়ে নোংরামি! এর অংশ হতে চান না! জ্যাকলিনের বিরুদ্ধে মানহানির মামলা করলেন নোরা

দুই জনপ্রিয় বলিউড অভিনেত্রীর লড়াই নিয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র চাঞ্চল্য। জ্যাকলিন ফার্নান্ডেজ়ের বিরুদ্ধে দিল্লির আদালতে মানহানির মামলা দায়ের করেছেন আরেক নায়িকা এবং বেলি ড্যান্স কুইন নোরা ফতেহি। নোরা দাবি করেছেন, ‘নোংরামি’ চলছে! নিজের স্বার্থে তাঁর কেরিয়ার এবং মান-সম্মান নিয়ে টানাটানি করে যাচ্ছেন জ্যাকলিন।

এবার পুরো বিষয়টা জানতে হলে একটু ফ্ল্যাশব্যাকে যেতে হবে। ২০০ কোটি টাকা আর্থিক তছরুপের ঘটনায় জ্যাকলিন জড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে নাম উঠে আসে নোরার। তাকেও জিজ্ঞাসাবাদ করতে ডেকে পাঠায় ইডি। কনম্যান সুকেশ চন্দ্রশেখর মূল সন্দেহভাজন হলেও, তাঁর সঙ্গে সংযোগ থাকার কারণে দুই অভিনেত্রীকেও তলব করতে হয় গোয়েন্দা আধিকারিকদের।

OMG! Nora Fatehi's Chats With Conman Sukesh Chandrashekhar Show Her Discussing A Luxury Car; Former Asks, ‘Do You Like This Range Rover?–Report
আসলে সুকেশের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় বেশ কিছু অবৈধ সম্পত্তি উপহার হিসাবে নিজের গার্লফ্রেন্ড জ্যাকলিনকে পাঠিয়েছিলেন সুকেশ। তাই অত্যধিক মাত্রায় এই ঘটনায় জড়িয়ে পড়েন ওই অভিনেত্রী। ইতিমধ্যে আইনজীবী মারফত প্রকাশ্যে জ্যাকলিন জানিয়েছেন, সুকেশের থেকে অনেক তারকাই উপহার নিয়েছেন। তাদের মধ্যে নাম নিয়েছেন নোরা ফতেহির। শুধু শুধু একা তাকেই দোষারোপ করা হচ্ছে কেন?

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

এই ঘটনার পরে রীতিমতো রেগে যান নোরা। নায়িকা দাবি করেছেন তার বিরুদ্ধে ওঠা এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। সুকেশের সঙ্গে তার কোনো লেনদেন হয়নি। কিছু উপহার নেননি নোরা। বরং সুকেশের স্ত্রী লেনা মারিয়া পলের সঙ্গেই আলাপ ছিল তার।

Delhi HC issues notice to police on bail plea of conman Sukesh Chandrasekhar's actor wife Leena Maria Paul AJR
জ্যাকলিনের বিরুদ্ধে মানহানির মামলা ঠুকে নোরা বলেন জ্যাকলিন নিজে দুর্নীতিতে জড়িয়ে ওর কাছের মানুষের জন্যই কেরিয়ার নষ্ট করছে। সুকেশ আর ও দু’জনেই একই ইন্ডাস্ট্রিতে রয়েছে। একই অতীত। যা করছে, ঠিক আছে। কিন্তু নোরাকে এই নোংরামির মধ্যে জড়ানো কেন এটিই তার প্রশ্ন। নিজেকে এই মামলা থেকে মুক্ত করার আবেদন জানালেন অভিনেত্রী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button