Bollywood

আঙুল উঁচিয়ে আয়ার দিকে তেড়ে গেল তৈমুর!শাসন করলেন না করিনা, ছেলেকে আদর দিয়ে বাঁদর বানানোর অভিযোগ নবাব বেগমের বিরুদ্ধে

সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী করিনা কপূর খানের পুত্র তৈমুর আলি খান জন্মের আগে থেকেই তারকা হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় নায়িকার গর্ভাবস্থার সময়ে বিভিন্ন ধরনের পোস্ট হতে থাকে তৈমুরকে ঘিরে। আর তৈমুরের জন্মের পর রীতিমতো স্টারকিড অর্থাৎ তারকা সন্তান হিসেবে তকমা দেওয়া হয়ে থাকে। আর মিষ্টি তৈমুরের জন্মের পর থেকেই পাপারাজ্জিরা তার পিছু ছাড়ে না। সোশ্যাল মিডিয়ায় সেনসেশন হয়ে ওঠে সে। আর অন্যান্য শিশুদের মতো একেবারেই ক্যামেরার প্রতি ভীতু নয় তৈমুর।

এমনকি খুব কম বয়স থেকেই পাপারাজ্জিদের সঙ্গে সখ্যতা তৈরি হয়েছে তার। তাই মাঝে মাঝেই অপরাজিতা উদ্দেশ্যে বিভিন্ন ধরনের অঙ্গভঙ্গি করে থাকে ছোট্ট তৈমুর। তবে এবার সে এমন কিছু করেছে যা খারাপ চোখে দেখছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে রীতিমতো ক্ষুব্ধ হয়ে যায় নেটিজেনরা। ভিডিওতে দেখা যায় যে তৈমুরের দেখাশোনার জন্য নিযুক্ত আয়াকে রীতিমতো আঙুল উঁচিয়ে ধমকাচ্ছে তৈমুর। বাড়ি থেকে বেরোনোর সময়ে আঙুল তুলে আয়াকে সে ইংরেজিতে বলতে থাকে যে তাঁকে সে যেনো স্পর্শ না করে। এদিকে ছেলের সামনে হেঁটে যাচ্ছেন তার মা বেবো। তবুও ছেলের ঔদ্ধত্য প্রকাশে বিন্দুমাত্র দ্বিধাগ্রস্ত হয়নি করিনা, এমনটা দেখে রীতিমতো বিরক্ত নেটিজেনরা।

কে কে প্রশ্ন করেছেন বাড়িতে কি ছোট থেকেই এমন শিক্ষা পাচ্ছে মায়ের থেকে তৈমুর? কেউ কেউ বলছে মা হিসেবে সন্তানকে সুশিক্ষা দিতে পারেননি করিনা। আবার কেউ কেউ তৈমুরকে অহংকারী বলছে।

তবে শুধুমাত্র আয়ার সঙ্গে নয়, এর আগেও পাপারাজ্জিদের সঙ্গে অভদ্র আচরণ করেছে তৈমুর। সেক্ষেত্রে করিনা অনেকবার তাকে আটকানোর চেষ্টা করেছেন। আগে ক্যামেরা দেখলে হাত নাড়ালেও এখন সে তেড়ে আসে। তাই সবাই বলছে আদরে বাঁদর হয়ে উঠছে তৈমুর।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button